অধিনায়ক বিরাটের প্রশংসা ব্লেকের মুখে

কিংস্টোন : চেন্নাই টেস্টে হারার পর থেকেই অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে প্রশ্ন উঠছে। এমন অবস্থায় জামাইকান অ্যাথলিট যোহান ব্লেকের কথায় স্বস্তি পাবেন তিনি।

 

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওয় বিরাটের প্রশংসা করেছেন ব্লেক। বলেছেন, বিরাট চেন্নাইয়ের হার নিয়ে কোনও অজুহাত দেয়নি। বরং নিজেদের ভুলগুলি মেনে নিয়েছে। অধিনায়ক বিরাটের এই মনোভাব আমার খুবই ভালো লাগে। হারের দায় অধিনায়ক হিসেবে নিয়েছে ও। বোলিং ও ব্যাটিংয়ের ব্যর্থতার কথা জানিয়েছে। পাশাপাশি পরের ম্যাচে ভুলগুলি শুধরে নেওয়ার কথাও বলেছে। বিরাট আর ওর অধিনায়কত্বের এটা ইতিবাচক দিক।

বিরাটের পাশাপাশি শুভমান গিল ও ঋষভ পন্থের প্রশংসাও করেছেন বিশ্বের তৃতীয় দ্রুততম ব্লেক। তাঁর কথায়, শুভমান একজন অসাধারণ ব্যাটসম্যান। আর ঋষভ পন্থও অনবদ্য। ও হয়তো সব সময় রান পাবে না, তবে টেস্টের জন্য অসাধারণ। এজন্যই আমি টেস্ট ক্রিকেটকে ভালোবাসি। চেতেশ্বর (পূজারা) অস্ট্রেলিয়ায় দারুণ লড়াই করেছে। টেস্টে আমরা এই লড়াইটাই দেখতে চাই।

চেন্নাই টেস্টে জেতার জন্য ইংল্যান্ডকে অভিনন্দন জানানোর পাশাপাশি জো রুটের প্রশংসা শোনা গিয়েছে ব্লেকের মুখে। এমনকি জেমস অ্যান্ডারসনের পারফরমেন্স প্রসঙ্গে ব্লেক বলেছেন, জিমি বযস বাড়ার সঙ্গে সঙ্গে আরও ভালো খেলছে। ও বয়স একটা সংখ্যা মাত্র প্রবাদটাই সত্যি করে দেখাচ্ছে। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্ট নিয়ে নিজের উৎসাহের কথাও ব্লেক জানিয়েছেন।