বিজেপি নেতার ওপর হামলার প্রতিবাদে অবরোধ

79

রায়গঞ্জ: বিজেপি যুব মোর্চার উত্তর দিনাজপুর জেলার প্রাক্তন জেলা সভাপতি ভক্ত রায়ের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার গভীর রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জের বন্দর শ্মশান কলোনি এলাকায়। ভক্ত রায়কে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ।

বিজেপির দাবি, বেশ কয়েক বছর ধরে এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদের যুব নেতাকে আক্রমণ করছে।বিজেপি করার পাশাপাশি এলাকার দুষ্কৃতীদের বিরুদ্ধে সরব হওয়ার অপরাধে তাঁর উপরে বারবার আক্রমণ করা হচ্ছে। যদিও তৃণমূল নেতৃত্ব ভক্ত রায়ের উপর অভিযোগ উড়িয়ে দিয়ে পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা বলে পালটা দাবি করেছেন।

- Advertisement -

বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, ‘প্রতিবার ভোট আসলেই তৃণমূলের দুষ্কৃতী কর্ম বেড়ে যায়। অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তিনি।’

যুব মোর্চার সভাপতি গৌতম বিশ্বাস বলেন, ‘প্রাক্তন জেলা সভাপতি ভক্ত কুমার রায়ের উপর তৃণমূলের দুষ্কৃতীরা হামলা করেছে। এটা প্রথমবার নয় গনতন্ত্রের কন্ঠরোধের জন্য এর আগেও তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ভক্ত রায় এবং তাঁর পরিবারের উপর বারে বারে হামলা করেছে।’ এই হামলার প্রতিবাদে এবং সমস্ত দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে আজ দুপুর ১২টা থেকে ২টা অবধি উত্তর দিনাজপুর জেলার প্রতিটি থানায় পথ অবরোধ করা হবে।