রহস্যজনকভাবে শিশু ও ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

211

সিউড়ি: কয়েকদিন নিখোঁজ থাকার পর এক শিশু ও ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করল বোলপুর এবং মুরারই থানার পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। রবিবার দুটি মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে নিখোঁজ ছিল শান্তিনিকেতন থানার পারুলডাঙ্গা গ্রামের এক শিশুকন্যা। শনিবার গভীর রাতে শিশুর মৃতদেহ উদ্ধার হয় গ্রামের পুকুর থেকে। শিশুকন্যার নাম পল্লবী মুর্মু। এলাকাবাসীর দাবি মেনে পুলিশ কুকুর নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে, রাতভর তল্লাশি চালিয়েও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

- Advertisement -

অন্যদিকে, দুদিন নিখোঁজ থাকার পর পরিত্যক্ত খাদানের জলাশয় ভাসমান অবস্থায় উদ্ধার হল স্থানীয় এক মুদির দোকানের ব্যবসায়ীর মৃতদেহ। মৃত ব্যবসায়ীর নাম রাজকুমার ভকত (৫৪)। এদিন রাজগ্রাম সংলগ্ন এলাকার একটি পরিত্যক্ত পাথর খাদানের জলাশয় থেকে তাঁর মৃতদেহটি উদ্ধার হয়। তিনি বীরভূমের মুরারই থানার রাজগ্রামের বাসিন্দা। গতকাল সকালে তিনি বাড়ি থেকে বেড়িয়ে যান। এরপর আর বাড়ি ফেরেননি। এদিন সকালে ওই খাদানের পুকুরে তাঁর মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় মানুষজন। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান পরিত্যক্ত পাথর খাদানে পা হড়কে পরে গিয়ে মৃত্যু হয়েছে ওই ব্যবসায়ীর।