জামালদহে যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

345
Forensic investigator working at a crime scene

জামালদহ: এক যুবকের মৃতদেহ উদ্ধার হল কোচবিহার জেলার মেখলিগঞ্জ ব্লকের জামালদহ গ্রাম পঞ্চায়েত এলাকায়। সোমবার ওই গ্রাম পঞ্চায়েতের ১৮৭ নম্বর খারিজা গোপালপুর এলাকা থেকে দেহটি উদ্ধার করেছে পুলিশ। মৃতের নাম দীপঙ্কর সরকার (৩৬)। বাড়ি ১৬৭ নম্বর ধুলিয়া বলদিহাটি এলাকায়। তিনি ভিনরাজ্যে শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে প্রাতর্ভ্রমণে বেরিয়ে স্থানীয় বাসিন্দারা রাস্তার ধারে রক্তাক্ত মৃতদেহটি পড়ে থাকতে দেখতে পান। পরে পুলিশে খবর দেওয়া হলে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। মৃত্যুর কারণ খুঁজতে পুলিশ তদন্ত শুরু করেছে।

- Advertisement -

এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে এলাকায়। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে ভিনরাজ্য থেকে বাড়ি ফেরার জন্য ট্রেন ধরেছিলেন দীপঙ্কর। রবিবার রাতে ধূপগুড়ি স্টেশনে নামার পর বাড়ি ফেরার কথা ছিল তাঁর। কিন্তু বাড়ির কাছাকাছি এসেও তাঁর আর ঘরে ফেরা হল না। সোমবার সকালে বাড়ি থেকে মাত্র দু-তিন কিমি দূরে রাস্তার ধারে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে ওই যুবককে। তাঁর পরিবারের লোকেদের অভিযোগ, এই মৃত্যু তাঁরা মেনে নিতে পারছেন না। কিভাবে কি হল, কিছুই বুঝতে পারছেন না তাঁরা। পুলিশের কাছে তাঁরা সঠিক তদন্তের দাবি তুলেছেন।

মেখলিগঞ্জ থানার পুলিশ অবশ্য জানিয়েছে, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।