সিপিএমের প্রাক্তন সদস্যের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

98

ডালখোলা: ডালখোলা থানার রানিগঞ্জ গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সিপিএম সদস্যের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল। ঘটনা ডালখোলা থানার পাতনোর এলাকার। মৃতের নাম মহঃ রফিক আলম। বয়স ৫৬ বছর।
স্থানীয় সূত্রে খবর, সোমবার ভোররাতে ৩৪ নং জাতীয় সড়কের পাশে একটি পাম্পের পেছনে আম বাগান সংলগ্ন এলাকায় রফিক আলমের রক্তাক্ত অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারাই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায়। এদিন স্থানীয় বাসিন্দা ও সিপিএম নেতারা ঘটনার সঠিক তদন্তের দাবিতে বেশ কিছুক্ষণ বিক্ষোভও দেখান। পুলিশ কুকুর এনে ২৪ ঘন্টার মধ্যে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে দোষীদের খুঁজে বের করার দাবি জানান তাঁরা। পরে ডালখোলা পুলিশ মহকুমা আধিকারিক সৌম্যানন্দ সরকারের নেতৃত্বে রায়গঞ্জ থেকে পুলিশ কুকুর নিয়ে এসে ঘটনার তদন্তে নামে পুলিশ।
ডালখোলার সিপিআইএম নেতা সুজিত দে সরকার জানান, মৃত রফিক আলম দলের সক্রিয় কর্মী ছিলেন। কে বা কারা তাঁকে খুন করেছে তা নিয়ে ধন্ধে রয়েছে সকলে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জনিয়েছেন তিনি। মৃতের মেয়ে সুরমানি বেগম জানান, রবিবার রাত ৮টা নাগাদ তাঁর বাবার কাছে ফোন আসে, তারপরই সে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে সে ফিরে আসেনি। সৌম্যানন্দ সরকার জানান, রানিগঞ্জ এলাকায় এক ব্যক্তির মৃত দেহ দেখতে পায় এলাকাবাসীরা। মাথায় কোনও ধারালো অস্ত্র দিয়ে ওই ব্যক্তিকে খুন করা হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।