পুকুর থেকে নিখোঁজ কলেজছাত্রের দেহ উদ্ধার

338

রায়গঞ্জ: কলেজছাত্রের রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার দুপুরে রায়গঞ্জ থানার ১৪ নম্বর কমলাবাড়ী গ্রাম পঞ্চায়েতের মেরুয়াল এলাকায় ছাত্রের বাড়ির অদূরেই একটি পুকুরে মৃতদেহটির হদিস মেলে। স্থানীয় বাসিন্দারা দেহটি দেখে পরিবারকে খবর দেয়। খবর যায় পুলিশে। কর্ণজোড়া ফাঁড়র ও রায়গঞ্জ থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠায়। এদিন বিকেল পাঁচটা নাগাদ মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই কলেজছাত্রের নাম প্রদীপ নাগবংশী (১৯)। তিনি রায়গঞ্জ শহরের একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। মৃতের দাদা বিশ্বদীপ নাগবংশী বলেন, গতকাল সন্ধ্যায় ভাই বাড়ি থেকে বের হয়। রাতভর বাড়িতে ঢোকেনি। সকাল থেকে খোঁজখবর শুরু করি। স্থানীয় গ্রামবাসীদের মারফত জানতে পারি, আমার ভাইয়ের মৃতদেহ একটি পুকুরে ভাসছে। কী কারণে ভাইয়ের মৃত্যু হল তা বুঝে উঠতে পারছি না। মৃত্যুর সঠিক কারণ ঘিরে পরিবার ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে রীতিমতো ধোঁয়াশা তৈরি হয়েছে।

- Advertisement -

রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিক বলেন, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট নয়। মৃতের আরেক দাদা পরেশনাথ বংশী বলেন, সোমবার সন্ধ্যায় স্থানীয় একটি বাজারের উদ্দেশ্যে আমার ভাই বাড়ি থেকে বের হয়ে যায়। তারপরে আর ফেরেনি। আত্মীয় প্রতিবেশীদের বাড়িতে খোঁজ নিয়েও কোনও সন্ধান মেলেনি। এদিন দুপুরে ভাইয়ের মৃত্যুর খবর আসে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।