যুবকের দেহ উদ্ধার

59

বর্ধমান: রেল লাইন লাগোয়া জঙ্গল থেকে এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় ছড়াল আউশগ্রামে। মৃতের নাম নাসির শা (২৬), বাড়ি পূব বর্ধমানের আউশগ্রামের কাটাটিকুরি গ্রামে। রবিবার সকালে ভেদিয়ার বাগদিপাড়া সংলগ্ন রেল লাইনের নীচে ওই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। ঘটনার কথা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে আউশগ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে যায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়েছে। কীভাবে যুবকের মৃত্যু হল তার তদন্ত শুরু করেছে আউশগ্রাম থানার পুলিশ।

মৃত নাসির শা-র পরিবারের অভিযোগ, পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ার কারণেই তাঁকে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে। নাসিরের মা ফিরোজা বেগম জানান, শনিবার সন্ধ্যায় মেলা দেখতে যাচ্ছি বলে তাঁর ছেলে বাড়ি থেকে বেরিয়েছিলেন। গভীর রাত পর্যন্ত নাসির বাড়ি না ফেরায় খোঁজ শুরু করেন পরিবারের লোকজন। কিন্তু তাঁর কোনও খোঁজ মেলেনি।

- Advertisement -

ফিরোজা আরও জানান, নাসির বিবাহিত। তা সত্ত্বেও ভেদিয়ার এক মহিলার সঙ্গে তাঁর বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। তা নিয়ে বউমার সঙ্গে মাঝেমধ্যেই নাসিরের অশান্তি হত। তাঁকে ওই মহিলার সঙ্গে সম্পর্ক ত্যাগ করতে বলা হয়েছিল। তারই মধ্যে এদিন ছেলের মৃতদেহ উদ্ধার হল। নাসিরকে খুন করা হয়ে থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন ফিরোজা বেগম।

নাসিরের কাকা মনিরুল ইসলাম জানান, এদিন সকালে ভেদিয়ায় রেল লাইনের নীচের ঝোপ জঙ্গল থেকে নাসিরের দেহ উদ্ধার হয়েছে। পুলিশ তদন্ত করছে।