আবাসন থেকে উদ্ধার বলিউড অভিনেত্রীর রক্তাক্ত দেহ

326

কলকাতা: যোধপুর পার্কের একটি অভিজাত আবাসনের তিনতলা থেকে উদ্ধার বলিউড অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রক্তাক্ত মৃতদেহ। শুক্রবার দুপুরে তাঁর পরিচারিকা বাড়িতে এসে বেশ কয়েকবার বেল বাজিয়ে সাড়া না পাওয়ায় প্রতিবেশীদের ডাক দেন। খবর দেওয়া হয় পুলিশেও। এরপরেই লেক থানার পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভাঙলে উদ্ধার হয় অভিনেত্রীর রক্তাক্ত দেহ।

তাঁর পরিচারিকা চন্দনা দাস বলেন, ‘এদিন সকাল থেকে বেশ কয়েকবার ফোন করলে দিদির ফোন বন্ধ পাওয়া যায়। এরপর বাড়িতে এসে বেল বাজিয়েও কোনও সাড়া পাইনি। পুলিশ এসে দরজা খোলার পর দেখলাম, রক্তাক্ত অবস্থায় মুখ থুবড়ে উলটে পড়ে রয়েছে দিদি।’‌

- Advertisement -

প্রতিবেশীদের থেকে জানা গিয়েছে, বেশ কয়েক বছর ধরে বিশৃঙ্খল জীবন যাপন করছিল সে। পাড়ার লোকজনের সঙ্গেও খারাপ ব্যবহার করত সে। বাইরে বেশি দেখাও যেত না তাঁকে।

বিখ্যাত সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের ছোট মেয়ে আরিয়া। তাঁর আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়। তিনি মুম্বইয়ে অনুপম খেরের অভিনয় স্কুল থেকে অভিনয় শেখেন। প্রচুর মডেলিংও করেছেন তিনি। বলিউডে তাঁর প্রথম ছবি ২০১০ সালে মুক্তি পাওয়া ‘‌লাভ সেক্স অউর ধোকা’‌। এরপর ‘‌দ্য ডার্টি পিকচার’‌ ছবিতেও তাঁকে অভিনয় করতে দেখা যায়। তবে তারপর থেকে তাঁকে আর সেভাবে রুপোলী পর্দায় দেখা যায়নি।

এদিন তাঁর মৃত্যুর পর ঘটনাস্থলে এসেছেন কলকাতা পুলিশের হোমিসাইড শাখার গোয়ান্দারা। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলাও রুজু করা হয়েছে। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে লেক থানার পুলিশ।