স্বামী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে, বাড়ির ছাদে দেহ মিলল স্ত্রীর

220

জলপাইগুড়িঃ বৃদ্ধার মৃত্যু ঘিরে রহস্য। জলপাইগুড়ি ১৫ নম্বর ওয়ার্ডের সার্ফের মোড় এলাকার ঘটনা। মৃত মহিলার নাম মোনিকা নিয়োগী (৫৭)। মহিলার স্বামী কোভিড হাসপাতালে চিকিৎসাধীন। আর এর মধ্যেই স্ত্রীর মৃত্যু ঘিরে জল্পনা ছড়িয়েছে। শনিবার বিকেলে এই ঘটনায় এলাকায় যথারীতি চাঞ্চল্য ছড়ায়।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, মৃতার স্বামী করোনা পজিটিভ হয়ে ভর্তি আছেন কোভিড হাসপাতালে। বাড়িতে ছিলেন ওই বৃদ্ধা ও ১০ বছরের এক শিশু কন্যা। তবে শিশু কন্যাকে রেখে আসা হয় আত্মীয়ের বাড়িতে।  শনিবার দীর্ঘক্ষণ ধরে মৃতার সাড়া শব্দ পাচ্ছিলেন না পাড়ার লোকেরা। আর তারপরেই ঘটনাস্থলে পৌঁছান জলপাইগুড়ি পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য সৈকত চ্যাটার্জি। তিনি জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশকে সঙ্গে নিয়ে মৃতার বাড়িতে ঢোকেন। সেখানেই বাড়ির ছাদে মোনিকাদেবীকে মুখ দিয়ে সবুজ গ্যাঁজলা বেড়োনো অবস্থায় পড়ে থাকতে দেখেন।পাশে ফিনাইলের বোতলও পাওয়া যায়।

- Advertisement -

সৈকত জানান, ওই মহিলার সর্দি, কাশি ছিল। আরটিপিসি আর পরীক্ষা হলেও রিপোর্ট আসেনি। মৃত্যুর কারণ জানতে মৃতদেহের ময়না তদন্ত করা হবে বলে পুলিশ জানিয়েছে। মানসিকভাবে ভেঙে পড়ে আত্মহত্যা না কি অন্য কিছু তা জানতে ময়নাতদন্ত রিপোর্টের অপেক্ষায় রয়েছে জলপাইগুড়ি পুলিশ।