Breaking News : তোলা না পেয়ে ওষুধের দোকানে বিস্ফোরণ, আতঙ্ক

722

কলকাতা: মহানবমীর সকালে বিকট বিস্ফোরণের শব্দে আতঙ্ক ছড়াল কামারহাটি সাগর দত্ত হাসপাতাল সংলগ্ন এলাকায়। রবিবার দুপুর ১ টা নাগাদ বিস্ফোরণ ঘটে। স্থানীয় সূত্রে খবর, ওষুধের দোকানের মধ্যে রাখা একটি ব্যাগে বিস্ফোরণটি ঘটে। সেই সময়েই ওষুধের দোকানের মধ্যে বেশ কয়েকজন ছিলেন। যদিও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে, বিস্ফোরণের তীব্রতায় দোকানের কাঁচ ভেঙে গিয়েছে। অনেক ওষুধের ক্ষতিও হয়েছে। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। বেলঘরিয়া থানার পুলিশ সিসি টিভি ফুটেজ ও দোকানদারের কল লিস্ট খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, ওই দোকানের ব্যবসায়ীর কাছ থেকে ১০ লক্ষ টাকা ‘‌তোলা’‌ হিসেবে দাবি করে দুষ্কৃতীরা। তিনি টাকা দিতে অস্বীকার করলে, তাঁকে ভয় দেখাতেই এই ঘটনা। যদিও , এখনও কেউ আহত হননি। মনে করা হচ্ছে ব্যাগের মধ্যে কোনও শব্দবাজি ছিল। সেখান থেকে বিস্ফোরণটি হয়। সব দিক খতিয়ে দেখা হচ্ছে।

- Advertisement -

দোকানদার জানান, এদিন ক্রেতা সেজে এক দুষ্কৃতী দোকানে আসে। সে দোকানে একটি ব্যাগ রেখে ১০ টাকার ওষুধের জন্য দোকানদারকে ১০০ টাকায় দেয়। দোকানদার জানায়, তাঁর পক্ষে এতটা খুচরো দেওয়া সম্ভব নয়। তখনই দোকানের ভেতরে ব্যাগ রেখে বাইরে বেরিয়ে যায় ওই দুষ্কৃতী। সে বেরিয়ে যেতেই ওই ব্যাগ থেকে বিকট শব্দে বিস্ফোরণ হয়।

কামারহাটি পুরসভার প্রশাসক গোপাল সাহা বলেন, ‘ভয় দেখানোর জন্যই এই ঘটনা ঘটানো হয়েছে বলে মনে করা হচ্ছে। এখানকার ‌পুলিশ অনেক সক্রিয়। পুলিশ তদন্ত করে দেখছে। সবটাই খুব শীঘ্রই জানা যাবে।’‌