শীতলকুচি, ১০ অগাস্টঃ পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ার অভিযোগ উঠল তৃনমূল কর্মীদের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটে শীতলকুচির বড় মরিচা বাজারে।
জানা গিয়েছে, এদিন তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা বড় মরিচা বাজারে একটি শান্তি মিছিল করে। এই শান্তি মিছিলে  পুলিশ লাঠিচার্জ করলে তৃণমূল কর্মী ও পুলিশের মধ্যে সংঘর্ষ বাঁধে। ওই সময় তৃণমূল কর্মীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়ে মারে বলে অভিযোগ। এই ঘটনায় গাড়িটির ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় এবং পাঁচ পুলিশ কর্মী আহত হয় বলে পুলিশ সুত্রে জানা গিয়েছে।
তবে এবিষয়ে তৃণমূল কংগ্রেসের  জেলা সভাপতি বিনয় কৃষ্ণ বর্মন জানান, তাদের কর্মীরা বড় মরিচা বাজারে একটি  শান্তি মিছিল করেছে । কোনোরকম বোমাবাজি করেনি তাঁরা। সম্পূর্ণ ঘটনাই বিজেপি চক্রান্ত। বিজেপির রাজ্য কমিটির সদস্য হেমচন্দ্র বর্মন বলেন, ‘তৃণমূল কংগ্রেস লাগাতার সন্ত্রাস চালাচ্ছে শীতলকুচিতে। পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়ছে। সেখানে সাধারণ মানুষ কিরকম  শান্তিতে আছে তা বোঝায় যায়’।
এদিকে মাথাভাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ  সরকার বলেন, ‘এই ঘটনায়  দুজনকে গ্রেফতার করা হয়েছে । ঘটনার তদন্ত শুরু করেছে হয়েছে’।