ভোটের আগে তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি, আতঙ্কে সামশেরগঞ্জবাসী

113

সামশেরগঞ্জ: বিধানসভা নির্বাচনের আগে শনিবার রাতে ফের উত্তপ্ত হয়ে উঠল সামশেরগঞ্জ বিধানসভা কেন্দ্রের নমো চাচন্ড গ্রাম। গতকাল রাতে কিছু অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী এসে ওই গ্রামের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি মহিরুদ্দিন শেখের বাড়িতে বোমাবাজি করে। ঘটনাস্থলে পৌঁছোয় সামশেরগঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থল থেকে তারা বোমার কিছু অংশ উদ্ধার করে নিয়ে যায়। যদিও এখনও পর্যন্ত এই ঘটনাতে কেউ গ্রেপ্তার হয়নি বলে জানিয়েছেন সামশেরগঞ্জ থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী মুখ বেঁধে মহিরুদ্দিন শেখের বাড়ির সামনে এসে হঠাৎই বোমাবাজি শুরু করে। মহিরুদ্দিনের বাড়ি লক্ষ্য করে বেশ কয়েকটি বোমা ছোড়ে। এই ঘটনায় কেউ হতাহত না হলেও মহিরুদ্দিনের স্ত্রী বোমার শব্দে অসুস্থ হয়ে পড়েন।

- Advertisement -

মহিরুদ্দিন বলেন, ‘এলাকাতে আমার কোনও শত্রু আছে বলে জানা নেই। কিন্তু হঠাৎ করেই গতকালকে রাতে কিছু দুষ্কৃতী এসে আমার বাড়িতে বোমাবাজি করে। ভোটের আগে এলাকাতে আতঙ্কের পরিবেশ তৈরি করার জন্যই এই বোমাবাজি হয়েছে বলে আমার ধারণা।’ তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা বজলুর রহমান বলেন, ‘যেহেতু আমরা বোমাবাজির ঘটনার সঙ্গে জড়িত কোনও ব্যক্তিকে চিহ্নিত করতে পারিনি তাই কোন রাজনৈতিক দল যুক্ত তা আমরা জানিনা। তবে যে বা যারাই বোমাবাজির করে থাকুক সেটি অত্যন্ত নিন্দনীয় ঘটনা।’

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার চাচন্ড গ্রামের সিপিআই(এম) কর্মী মোজাফফর হোসেনের বাড়িতে বোমা মারার অভিযোগ উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই একই গ্রামের তৃণমূল কর্মীর বাড়িতে বোমাবাজির হওয়াতে আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকাবাসী।