বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পলাতক ছেলে ও তার পরিবার, ধর্নায় প্রেমিকা

287

রাজগঞ্জ: স্ত্রী হিসেবে মেনে নেওয়ার দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসল এক যুবতী। তবে ওই যুবকের বাড়ির লোক পলাতক। রাজগঞ্জের মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েতের বন্ধুনগর ডাঙ্গাপাড়ার ঘটনা। শুক্রবার বিকেল থেকে ওই যুবতী ধর্নায় বসে আছে। প্রতিবেশীরাও চাইছেন মেয়েটির বিয়ে ওই যুবকের সঙ্গেই হোক।
১৯ বছরের ওই যুবতীর দাবি, মানিক আলির নামক যুবকের সঙ্গে তার পাঁচ বছরের সম্পর্ক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে হোটেল সহ বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। একবার অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে ওষুধ খাইয়ে গর্ভপাত করাতে বাধ্যও করেছিল ওই যুবক। প্রায় তিন মাস আগে উভয় পরিবার তাদের বিয়ে দিতে রাজি হয়েছিল। তবে শুক্রবার বিয়ের দিন ধার্য্য করার জন্য যুবতীর পরিবার ওই যুবকের বাড়িতে গেলে দেখেন ছেলে ও তার পরিবার পলাতক।

ওই দিন বিকেল থেকেই ওই যুবতী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসেন। বিষয়টি ব্লক প্রশাসনকে জানানো হয়েছে। শনিবার বেলা ১১টা পর্যন্তও যুবতীকে ধর্ণায় বসে থাকতে দেখা যায়। তবে ছেলেটির বাড়ির সদস্যদের প্রত্যেকের মোবাইল বন্ধ আসছে বলেও জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান রাজগঞ্জ ব্লকের বিডিও এনসি শেরপা এবং রাজগঞ্জ থানার পুলিশ।

- Advertisement -