বয়ালের বুথে মমতা, অবাধে ছাপ্পা ভোটের অভিযোগ

154

নন্দীগ্রাম: নন্দীগ্রামের বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকাল থেকে রেয়াপাড়ায় নিজের বাড়িতে বসেই নির্বাচনের খোঁজখবর নিচ্ছিলেন তিনি। বিভিন্ন জায়গা থেকে অশান্তির খবরে তিনি কমিশনের কাছে সুষ্ঠুভাবে ভোট করানোর আবেদন জানান।

- Advertisement -

এদিন সুষ্ঠু ভোট হচ্ছে কিনা খতিয়ে দেখতে বয়ালের বুথে যান তিনি। বুথে অবাধে ছাপ্পা ভোটের অভিযোগ তৃণমূলের। অভিযোগ বিজেপির বিরুদ্ধে। তৃণমূলের এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ। যদিও এই বিষয়ে বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এদিকে বুথে মমতা বন্দ্যোপাধ্যায়, বাইরে সংঘর্ষের পরিস্থিতি তৃণমূল-বিজেপির। তুমুল উত্তেজনা বয়ালে।

বৃহস্পতিবার বিধানসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটগ্রহণ শুরু হয়েছে। সবথেকে উল্লেখযোগ্য কেন্দ্র হল নন্দীগ্রাম। এদিন চার জেলায় ৩০ আসনে ১৭১ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে। পশ্চিম মেদিনীপুরে ৯ আসনে, পূর্ব মেদিনীপুরে ৯ আসনে, বাঁকুড়ায় ৮ আসনে এবং দক্ষিণ ২৪ পরগণায় ৪ আসনে ভোট রয়েছে। পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম, তমলুক, হলদিয়া, মহিষাদল, পাঁশকুড়া-পূর্ব, পাঁশকুড়া-পশ্চিম, ময়না, নন্দকুমার, চণ্ডীপুরের ভোট। পশ্চিম মেদিনীপুরের কেশপুর, চন্দ্রকোনা, ঘাটাল, দাসপুর, খড়গপুর, ডেবরা, পিংলা, সবং, নারায়ণগড়ে ভোটগ্রহণ। বাঁকুড়ার তালডাংরা, বাঁকুড়া, বড়জোড়া, ওন্দা, বিষ্ণুপুর, কোতুলপুর, ইন্দাস, সোনামুখীতে নির্বাচন। দক্ষিণ ২৪ পরগনার গোসাবা, পাথরপ্রতিমা, কাকদ্বীপ, সাগরে ভোটগ্রহণ। বিধানসভা নির্বাচনের দ্বিতীয় দফায় বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া যাচ্ছে বিভিন্ন এলাকা থেকে।