শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ বৌমার

0
612
- Advertisement -

তুফানগঞ্জ: শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ বৌমার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, তুফানগঞ্জ ১ ব্লকের অন্দরান ফুলবাড়ি ১ গ্রাম পঞ্চায়েতের সানফোলা ব্রিজ সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই তুফানগঞ্জ থানায় এফআইআর দায়ের করা হয়েছে নির্যাতিতার তরফে। অন্যদিকে, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে তুফানগঞ্জ থানার পুলিশ।

নির্যাতিতার লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, বক্সিরহাট থানার মানসাই এলাকার সুলতানা বিবির (আসল নাম নয়) সাথে তুফানগঞ্জ ১ ব্লকের অন্দরান ফুলবাড়ি ১ গ্রাম পঞ্চায়েতের সানফোলা ব্রিজ সংলগ্ন এলাকায় বিবাহ হয়েছিল ২০১৬ সালের ১৮ অক্টোবর। বিবাহের কিছুদিন পর থেকেই পণের দাবিতে শ্বশুর বাড়ির লোকজন চাপ দিতে থাকে নির্যাতিতার ওপর। মেয়ের বাড়ির আর্থিক অবস্থা খুবই খারাপ থাকায় বিবাহের সময় ধারদেনা করে বাইক, সোনাদানা দেওয়ার পর আর নতুন করে কোন টাকা দিতে পারেনি নির্যাতিতার পরিবার। আর সেই কারণেই বৌমার উপর শুরু হয় স্বামী, শ্বশুর, শ্বাশুড়ির শারীরিক ও মানসিক নির্যাতন।

জানা গিয়েছে, তাদের দু’বছরের ছেলে ও তিন বছরের মেয়ে রয়েছে। এই অত্যাচার একসময় চরম পর্যায়ে গিয়ে পৌছায়। গত পাঁচ মাস আগে তাঁর শ্বশুরমশাই নানা রকমের ভয় দেখিয়ে রাত্রি ৮ টার সময় জোর পূর্বক ধর্ষণ করে বলে নির্যাতিতা অভিযোগ করে জানান। এই কথা তিনি স্বামী ও শ্বাশুড়িকে জানানোর পরও তাঁরা কোনও পদক্ষেপ নেননি। উলটে গত ৭ জুন সকলে মিলে নির্যাতিতাকে তাড়িয়ে দেয়।

বর্তমানে দুই শিশুকে নিয়ে নির্যাতিতা মহিলা বাপের বাড়িতে রয়েছেন। ধর্ষণের কথা কাউকে জানালে দুই শিশুকে সহ তাঁকে প্রাণে মারার হুমকিও দেন অভিযুক্ত শ্বশুরমশাই। তাই শনিবার দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে তুফানগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই মহিলা। অন্যদিকে, তুফানগঞ্জ থানা সূত্রে খবর, নির্যাতিতার লিখিত অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

- Advertisement -