দেড় লক্ষ টাকার ব্রাউন সুগার উদ্ধার, গ্রেপ্তার ১

792

মাথাভাঙ্গা: সোমবার মাথাভাঙ্গা থেকে বিপুল পরিমাণ ব্রাউন সুগার উদ্ধার হল। মদ, গাঁজা, ফেনসিডিলের পর এবার মাথাভাঙ্গা থেকে ব্রাউন সুগার উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই ঘটনার জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের নাম লক্ষণ বিশ্বাস (৩২)। মাথাভাঙ্গা-২ ব্লকের ঘোকসাডাঙ্গার বাসিন্দা ওই ব্যক্তির কাছ থেকে ১০৫ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে বলে মাথাভাঙ্গা থানা সূত্রে জানা গিয়েছে। উদ্ধার হওয়া ব্রাউন সুগারের আনুমানিক বাজারমূল্য দেড় লক্ষ টাকা।

মদ, গাঁজার পাশাপাশি হেরোইন ও ব্রাউন সুগারের মত মাদকদ্রব্য চোরাচালান চক্র মাথাভাঙ্গা মহকুমাতেও সক্রিয় হয়ে উঠেছে বলে বেশকিছু দিন ধরেই অভিযোগ ছিল। অভিযোগ, এই চক্রের মাধ্যমে কম বয়সীদের কাছেও পৌঁছে যাচ্ছিল নিষিদ্ধ মাদক। সেই অভিযোগের সত্যতা প্রমাণ হল মাথাভাঙ্গা থেকে ব্রাউন সুগার সহ এক ব্যক্তির গ্রেপ্তারের ঘটনায়।

- Advertisement -

মাথাভাঙ্গা থানার পুলিশ সূত্রে খবর, এদিন গোপন সূত্রে খবর পেয়ে এসএসবি ৩৪ ব্যাটালিয়ান এবং মাথাভাঙ্গা থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে মাথাভাঙ্গার চেনাকাটা মোড় থেকে ওই ব্যক্তিকে ব্রাউন সুগার সহ গ্রেপ্তার করে। ধৃতের বিরুদ্ধে এনডিপিএস অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে। কাকে ব্রাউন সুগার সরবরাহ করার জন্য ওই ব্যক্তি চেনাকাটা মোড়ে গিয়েছিলেন তা খতিয়ে দেখছে পুলিশ।