ফের ব্রাউন সুগার উদ্ধার, ধৃত ২ মহিলা সহ ৫

509

জয়গাঁ: দুর্গাপুজোর একদিন আগে জয়গাঁ থানার পুলিশ প্রচুর ব্রাউন সুগার বাজেয়াপ্ত করেছিল। শনিবার রাতে ফের জয়গাঁ থানার পুলিশ ব্রাউন সুগার বাজেয়াপ্ত করল। এই নিয়ে গত এক মাসে প্রায় ২৬ লক্ষ টাকার মাদক উদ্ধার করে জয়গাঁ থানার পুলিশ। শনিবার রাতে মাদক পাচার কান্ডে যুক্ত ৫ দুষ্কৃতীকে গ্ৰেপ্তার করে পুলিশ। ধৃতদের মধ্যে দুজন মহিলাও রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

ধৃতদের কাছ থেকে প্রায় ৩০০ গ্ৰাম ব্রাউন সুগার উদ্ধার করা হয়েছে, যার বাজার মূল্য প্রায় ৭ লক্ষ টাকা। ধৃতদের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মামলা রুজু করে রবিবার জলপাইগুড়ির বিশেষ আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জয়গাঁ থানার ওসি দীপঙ্কর সাহা। বিচারক ধৃতদের সাময়িকভাবে জেল হেপাজতের নির্দেশ দিলেও মাদক চক্রের মাস্টার মাইন্ডদের খুঁজে বের করতে ধৃতদের পুলিশি হেপাজতের আবেদন জানাবে পুলিশ।

- Advertisement -

পুলিশ সূত্রের খবর, শনিবার রাতে জয়গাঁর ত্রিবেণী টোল এলাকার বাসিন্দা সানমায়া রাইয়ের বাড়িতে মাদক কেনা বেচা হওয়ার খবর পেয়ে ওসি দীপঙ্কর সাহার নেতৃত্বে পুলিশ ওই বাড়িটিতে অভিযান চালায়। ঘটনাস্থল থেকেই ব্রাউনসুগার সহ গ্ৰেপ্তার করা হয় সানমায়া রাই, কাঞ্চন রাই, রাকেশ তামাং, প্রভাকর ঝা ও সঞ্জয় লামাকে গ্ৰেপ্তার করে পুলিশ।

জানা গিয়েছে, ধৃত রাকেশ ও প্রভাকর শিলিগুড়ি থেকে মাদক জয়গাঁর ঘাঁটিতে নিয়ে আসে। যদিও সঠিক সময়ে পুলিশের অভিযানে মাদক চোরা চালান চক্রটিকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ।

সম্প্রতি জয়গাঁ ও সংলগ্ন এলাকায় মাদকের চোরাচালান বেড়ে যাওয়ায় পুলিশি সক্রিয়তা বাড়ান হয়। জয়গাঁ থানার ওসি দীপঙ্কর সাহা বলেন, জয়গাঁয় মাদক চোরাচালান বন্ধ করতে পুলিশ সক্রিয়ভাবে কাজ করছে।