রায়গঞ্জে করোনা সংক্রামিত হয়ে বিএসএফ আধিকারিকের মৃত্যু

234

রায়গঞ্জ: রায়গঞ্জে করোনা সংক্রামিত হয়ে মৃত্যু হল এক বিএসএফ আধিকারিকের। মিক্কিমেঘা কোভিড হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম হরগোবিন্দ যাদব (৫২), তিনি বিএসএফের ১৭৫ নম্বর ব্যাটালিয়নের আধিকারিক পদে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি উত্তরপ্রদেশের দেওরিয়া জেলার আমোয়া গ্রামে। গোবিন্দপুর বিএসএফ ক্যাম্পে থাকতেন ওই বিএসএফ আধিকারিক। বৃহস্পতিবার বিকেলে মৃত্যু হয়েছে তাঁর।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ১৮ তারিখে তীব্র শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি হন হরগোবিন্দ যাদব। সেদিন রাতে তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। এরপর তাঁকে রায়গঞ্জ মিক্কিমেঘা কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দুপুরে মৃত্যু হয় ওই বিএসএফ আধিকারিকের। স্বাস্থ্য দপ্তরের তরফে জানানো হয়েছে, বিএসএফের কমান্ডান্টকে ফোনে খবর দেওয়া হয়েছে‌। স্বাস্থ্যবিধি মেনে দেহ সৎকার করা হবে।

- Advertisement -

অন্যদিকে, কোভিড হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এদিন রাত সাতটা নাগাদ মিক্কিমেঘা কোভিড হাসপাতাল ছেড়ে দেয় রাজ্য স্বাস্থ্য ভবন। এবিষয়ে মেল এসেছে উত্তর দিনাজপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে। সেই নির্দেশ মোতাবেক লক্ষাধিক টাকার যন্ত্রপাতি সরিয়ে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানেই শুক্রবার থেকে চালু হবে পুরুষ ও মহিলা কোভিড ওয়ার্ড। বর্তমানে মিক্কিমেঘা কোভিড হাসপাতালে একজন করোনা আক্রান্ত ভর্তি রয়েছেন।