বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ, জখম ২৫

219

তপন: যাত্রী বোঝাই সরকারি বাস ও লরির মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম হল প্রায় ২৫ জন বাসযাত্রী। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে তপন থানার ১৪ মাইল ৫১২ নম্বর জাতীয় সড়কের উপর। আহতদের উদ্ধার করে গঙ্গারামপুর ও বালুরঘাট সুপার স্পেশালিটি হাসাপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর বেশকিছু সময়ের জন্য এলাকায় ব্যপক যানজটির সৃষ্টি হয়। ঘটনাস্থলে রামপুর ফাঁড়ির পুলিশের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

জানা গিয়েছে, এদিন বেলা ১১টা নাগাদ একটি যাত্রী বোঝাই সরকারি বাস বালুরঘাটে যাচ্ছিল। সেই সময় উলটোদিক থেকে আসা লড়ি একটি বিকল বেসরকারি বাসের পাশ কাটিয়ে আসার সময় মুখোমুখি সংঘর্ষ হয় সরকারি বাসের সঙ্গে। দ্রুত গতিতে সংঘর্ষ হওয়ায় দুটি গাড়ি গিয়ে ধাক্কা মারে জাতীয় সড়কের ধারের একটি গাছে। ঘটনায় দুটি গাড়ির চালক সহ প্রায় ২৫ জন বাসযাত্রীরা জখম হয়। পরবর্তীতে স্থানীয়রা ছুটে এসে যুদ্ধকালীন তৎপরতায় আহতদের উদ্ধার করে। বর্তমানেও তাঁরা প্রত্যেকেই গঙ্গারামপুর ও বালুরঘাট সুপার স্পোশালিটি হাসাপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনার পর বাসের ইঞ্জিন থেকে আগুন লাগার উপক্রম হওয়ায় গঙ্গারামপুর থেকে দমকলের ইঞ্জিন এসে আগুন নেভায়।

- Advertisement -

স্থানীয় বাসিন্দা ফারুক সরকার জানান, প্রতিদিনের মত এদিন ১৪ মাইল বাজারে দোকানে বসে ছিলাম। এমন সময় বিকট আওয়াজ শুনতে পাই। ছুটে এসে দেখি সরকারি বাস ও লড়ির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের জেরে বাসের গেট বন্ধ হয়ে যাওয়ায় প্রথমে আমরা বাসে ঢুকতে পারছিলাম না। পরবর্তীতে জরুরি গেটটি ভেঙে বাসের আহত যাত্রীরা উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।