বাসচালককে মারধর করে টাকা ছিনতাই, চাঞ্চল্য শহরে

73

রায়গঞ্জ: এক বাসচালককে মারধর করে টাকা ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। ঘটনায় গুরুতর জখম হন বাসচালক নির্মল কুমার সিং (৪৬)। জানা গিয়েছে, ওই বাসচালকের বাড়ি বিহারের বৈশালি জেলার হাজিপুরে। মালদা-কাটিহার রুটের বেসরকারি বাসের চালক তিনি। শনিবার রায়গঞ্জ বাসস্ট্যান্ড থেকে কাঠিহার যাওয়ার কথা ছিল তাঁর। সেই সময় তাঁর ওপর দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। এমনকি, দুষ্কৃতীরা ওই বাসচালকের কাছ থেকে নগদ ছয় হাজার টাকাও ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ উঠেছে। জখম চালক বর্তমানে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। শহরের বেসরকারি বাসস্ট্যান্ড এলাকা দিন দিন যেন দুষ্কৃতীদের আখড়া হয়ে উঠেছে। এতে আতঙ্কে রয়েছেন শহরবাসী।

অভিযোগ, এদিন সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ বাসস্ট্যান্ড এলাকায় চার দুষ্কৃতী দুটি বাইকে চেপে এসে বাসচালক নির্মল কুমার সিংয়ের ওপর চড়াও হয়। নির্মলকে টেনে হিঁচড়ে বাসস্ট্য়ান্ডের পিছনে রেললাইন সংলগ্ন এলাকায় নিয়ে মুখ চেপে ধরে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। শুধু তাই নয়, নগদ ছয় হাজার টাকাও ছিনিয়ে নেয় বলে অভিযোগ। ওই বাসচালকের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গুরুতর জখম ওই বাসচালককে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেলে পাঠানো হয়।

- Advertisement -

রায়গঞ্জ মেডিকেলের চিকিৎসকরা জানান, ওই বাসচালকের দুটি পা ক্ষতিগ্রস্ত হয়েছে। হাসপাতালের তরফে ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে। পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীরা ব্রাউন সুগারে আসক্ত। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের গ্রেপ্তার করার চেষ্টা করা হচ্ছে।