রায়গঞ্জে বাস চলাচল শুরু হল

358

দীপঙ্কর মিত্র, রায়গঞ্জ: মালা পরিয়ে ও ফুল ছিটিয়ে বাসকর্মীদের উৎসাহিত করা হল। রায়গঞ্জ ডিপো থেকে শুক্রবার থেকে শুরু হল বাস চলাচল।

শুক্রবার সকালে ডিপো থেকে কর্মীরা বাস নিয়ে বের হওয়ার আগে তাদের হাতে পিপিই, মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়। পাশাপাশি ফুলের মালা পরিয়ে ও ফুল ছিটিয়ে বাসকর্মীদের উৎসাহিত করেন তৃণমূল প্রভাবিত শ্রমিক সংগঠনের নেতারা।

- Advertisement -

আরও পড়ুন: মদ্যপ অবস্থায় শিশুকে খুনের অভিযোগ, জনতার গণধোলাইয়ে মৃত্যু বাবার 

এদিন ৪টি রুটে ২০ জন যাত্রী নিয়ে গাড়ি চলাচল শুরু হয়। রায়গঞ্জ-ডালখোলা, রায়গঞ্জ-ফতেপুর, রায়গঞ্জ-বিন্দোল এবং রায়গঞ্জ-বাঙ্গার চেকপোস্ট রুটে বাস যাতায়াত শুরু হয়।

রায়গঞ্জে বাস চলাচল শুরু হল| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

আইএনটিটিইউসি-র তরফে ওই চার রুটের ড্রাইভার ও কন্ডাক্টরদের মালা পরিয়ে ও ফুল ছুটিতে উৎসাহিত করা হয়। সংস্থার তরফে স্টাফদের সুরক্ষার ড্রেস, মাস্ক, চশমা টুপি গ্লাভস ও স্যানিটাইজার দেওয়া হয়। আপাতত চারটি রুটে দিনে দুবার করে বাসগুলি রায়গঞ্জ থেকে যাতায়াত করবে।

এই বিষয়ে আইএনটিটিইউসি-র তরফে কৌশিক দে বলেন, ‘আমরা চাই সুস্থভাবে তাঁরা কর্তব্য পালন করুক। তাদের পাশে আমরা আছি।’

আরও পড়ুন: করোনাকে জয় করে বাড়ির পথে মালদার মহিলা

সিটুর জেলা সভাপতি পরিতোষ দেবনাথ বলেন, ‘সংস্থাকে কর্মীদের নিরাপত্তা দিতে হবে।’ এই বিষয়ে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার রায়গঞ্জ ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার সুবীর সাহা বলেন, ‘জেলা প্রশাসন ও ঊর্দ্ধতন কতৃপক্ষের নির্দেশে আজ থেকে চারটি রুটে দিনে দু’বার করে বাস যাতায়াত করবে। ২০জন যাত্রী নিয়ে বাসগুলি চলবে। বাস চলাচল শুরু হওয়ায় গ্রামগঞ্জের মানুষের অনেকটা সুবিধা হল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।’