মানসাই নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

415

নিশিগঞ্জ, ২৭ ফেব্রুয়ারিঃ মানসাই নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। জানা গিয়েছে, মৃতের নাম সুশীলচন্দ্র দেবনাথ (৬৪)। তাঁর ঠিকাদারি ব্যবসা ছিল। বৃহস্পতিবার দুপুরে মাথাভাঙ্গা শহর সংলগ্ন পঞ্চানন সেতুর নীচে তাঁর দেহ উদ্ধার হয়।

মঙ্গলবার বিকালে সুশীলচন্দ্রবাবু নিশিগঞ্জের বাড়ি থেকে মাথাভাঙ্গার দিকে ব্যবসার কাজে গিয়েছিলেন। তারপর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। পরিবারের তরফে মাথাভাঙ্গা থানায় মিসিং ডায়েরিও করা হয়। এদিন পঞ্চানন সেতুর নীচে মানসাই নদীর তীরে ওই ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার হয়। নিশিগঞ্জ ব্যবসায়ী সমিতির সম্পাদক ছিলেন সুশীলচন্দ্রবাবু। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। জানা গিয়েছে, নিশিগঞ্জ এলাকার তৃণমূলের নেতা হিসেবেও পরিচিত ছিলেন তিনি। এদিন দেহ উদ্ধারের পর ঘটনাস্থলে যান আদিবাসী উন্নয়ন ও অনগ্রসর শ্রেণি কল্যাণ দপ্তরের মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন।

- Advertisement -

মানসাই নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

পাশাপাশি নিশিগঞ্জ বাজারে ব্যবসা বন্ধ রেখে শোকজ্ঞাপন করেন ব্যবসায়ীরা। এদিন মৃতদেহ ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করছে নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশ।