দোকান থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ ব্যবসায়ী

1024

গঙ্গারামপুর: দোকান থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হলেন এক কাপড় ব্যবসায়ী। বুধবার ভরসন্ধ্যায় ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুর থানার বাণীহারী এলাকায়। জখম ব্যবসায়ীর নাম মতিউর রহমান (৩২)। তাঁর বাড়ি তপন থানার নালিপাড়া এলাকায়। ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে গঙ্গারামপুরে। গঙ্গারামপুর থানার প্রাণসাগর এলাকায় মতিউর সাহেবের কাপড়ের দোকান রয়েছে। প্রতিদিন তিনি বাইকে যাতায়াত করেন। অন্যান্য দিনের মত এদিনও তিনি দোকান বন্ধ করে বাইকে চেপে প্রাণসাগর থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে আশ্রম কালদিঘি রুটের বাণীহারী এলাকায় গুলিবিদ্ধ হন মতিউর।

অভিযোগ, কয়েকজন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি লাগার পর তিনি চলন্ত বাইক থেকে পড়ে গেলে দুষ্কৃতীরা বাইক, মোবাইল ও টাকাপয়সা নিয়ে চম্পট দেয়। তাঁর চিৎকারে স্থানীয় মানুষজন ছুটে এসে উদ্ধার করে তাঁকে গঙ্গারামপুর সুপার স্পোশালিটি হাসাপাতালে নিয়ে আসেন। খবর পেয়ে গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দুকুমার কুন্ডুর নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। নামানো হয় র‌্যাফ। হাসপাতালে আসেন গঙ্গারামপুর মহকুমা পুলিশ আধিকারিক দীপকুমার দাস।

- Advertisement -

চলতি মাসের ১২ তারিখে গঙ্গারামপুর থানার নয়াবাজারে গুলিবিদ্ধ হয় অষ্টম শ্রেণির ছাত্র টিংকু বর্মন। পরে তার মৃত্যুও হয়। সেই ঘটনার রেশ এখনও কাটেনি। তার মাঝেই ফের নয়াবাজারের পাশ্ববর্তী এলাকা নালিপাড়ার যুবক গুলিবিদ্ধ হওয়ায় এলাকায় রীতিমত আতঙ্ক দেখা দিয়েছে।