হাতের নাগালে মন্ত্রী, বাজার সংস্কারের দাবি জানালেন ব্যবসায়ীরা

189

হলদিবাড়ি: হাতের নাগালে মন্ত্রী পরেশচন্দ্র অধিকারী। তাই এক মূহুর্ত সময় নষ্ট না করে একাধিক দাবি দাওয়া তুলে ধরলেন হলদিবাড়ি বাজার ব্যবসায়ী সমিতির সদস্যরা। দাবি জানালেন অগ্নিনির্বাপন বন্দোবস্ত, নিকাশী নালা এবং হাট শেড নির্মাণ সহ হলদিবাড়ি বাজারের সার্বিক উন্নয়নের বিষয়ে। ব্যবসায়ীদের দাবিকে সমর্থন জানিয়ে আশ্বস্ত করেছেন মন্ত্রী।

বুধবার সন্ধ্যায় হলদিবাড়ি বাজার ব্যবসায়ী সমিতির তরফে স্থানীয় দুর্গা মন্দিরে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে রাজ্যের শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারিকে সংবর্ধনা জানানো হয়। উত্তরীয় পরিয়ে মন্ত্রীর হাতে মানপত্র তুলে দেন ব্যবসায়ী সমিতির সম্পাদক বিশ্বজিৎ সরকার। এদিনের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি অজিত সরকার, কোচবিহার জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ গোপাল রায়, তৃণমূলের জেলা কমিটির সহ-সভাপতি নুরুল খালেক আহমেদ সহ অন্যান্যরা।

- Advertisement -

অন্যদিকে এদিনই এমআর ডিলার অ্যাসোসিয়েশন, এআইএনটিটিইউসি এবং হলদিবাড়ি ভেজিটেবল লোডার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের তরফেও মন্ত্রীকে সংবর্ধনা জানানো হয়েছে। তৃণমূলের হলদিবাড়ি ব্লক কমিটির সভাপতি অমিতাভ বিশ্বাস দাবি করেন, এদিন শহরের ৪ নম্বর ওয়ার্ডে আয়োজিত এক কর্মীসভার মাধ্যমে শহরের প্রায় শতাধিক পরিবার মন্ত্রীর হাত ধরে দলে যোগদান করেন। ওই এলাকার একটি ক্লাব কর্তৃপক্ষের হাতে একটি ফুটবল ও ভলিবল তুলে দেন মন্ত্রী।