বিক্ষোভের জের, নাম ঘোষণার ৪৮ ঘন্টা পরেও প্রার্থীর নামে প্রচারই শুরু হল না হরিশ্চন্দ্রপুরে

198

হরিশ্চন্দ্রপুর: হরিশ্চন্দ্রপুর আসনে মতিউর রহমানের নাম বিজেপি প্রার্থী হিসেবে পছন্দ না হওয়াতে লাগাতার দুইদিন ধরে পার্টি অফিস ভাঙচুর থেকে শুরু করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছেন এলাকার বিজেপি কর্মী সমর্থকরা। ফলে দুদিন হয়ে গেলেও প্রার্থীর নাম দিয়ে সেভাবে প্রচার শুরু করতে পারল না বিজেপি।

নাম প্রকাশে অনিচ্ছুক বিজেপির এক নেতা জানালেন, আমরা জানতে পেরেছি পশ্চিমবঙ্গের বেশ কিছু আসনে বিজেপি প্রার্থী তালিকা পরিবর্তন হতে পারে। তা না হলে আমরা দেওয়াল লিখনে হাত লাগাবো না। এরইমধ্যে বিজেপির হরিশ্চন্দ্রপুর মণ্ডল সভাপতি রুপেশ আগারওয়ালা জানান, বিজেপির প্রার্থী পরিবর্তন না করলে আমরা প্রচারে অংশগ্রহণ করব না। পার্টির জেলা কমিটি আমাদের কাছ থেকে সময় চেয়েছেন তার আশ্বাস দিয়েছেন শীঘ্রই তাদের সিদ্ধান্তের কথা জানাবেন। তবে এলাকার বিজেপির একটা বিজেপির অন্য একটা অংশ অবশ্যে ইতিমধ্যেই মতিউর রহমানের হয়ে প্রচারে নেমেছেন।

- Advertisement -

এদিকে দেওয়াল লিখন শুরু করা নিয়ে নির্বাচনী প্রচারে ব্যস্ত হরিশ্চন্দ্রপুরের বিজেপির বিধায়ক পদপ্রার্থী মোঃ মতিউর রহমান জানান, প্রচার শুরুর বিষয়টি আমি খোঁজ নিচ্ছি। এবং এলাকার কর্মী-সমর্থকদের সঙ্গে আলোচনা করব।