বর্ণাঢ্য শোভাযাত্রা করে মালবাজারে মনোনয়নপত্র জমা দিল সংযুক্ত মোর্চার প্রার্থীরা

78

মালবাজার: শুক্রবার বর্ণাঢ্য শোভাযাত্রা করে মাল মহকুমাশাসক করণে মনোনয়নপত্র জমা দিলেন মাল এবং নাগরাকাটা বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থীরা। বিভিন্ন এলাকার থেকে সংযুক্ত মোর্চার নেতা কর্মীরা শোভাযাত্রায় সামিল হন। সংযুক্ত মোর্চার পক্ষে মাল বিধানসভা কেন্দ্রে সিপিএম প্রার্থী মনু ওঁরাও এবং নাগরাকাটা বিধানসভা কেন্দ্রে কংগ্রেস প্রার্থী সুখবীর সুব্বা মনোনয়নপত্র জমা দিয়েছেন। সকালে স্টেশন রোডের সিপিএমের দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়। সিপিএম এবং কংগ্রেসে নেতৃত্বদের পাশাপাশি ছাত্র-যুবরাও শোভাযাত্রায় সামিল হন। শহরের বিভিন্ন পথপরিক্রমা করে শোভাযাত্রাটি মাল মহকুমাশাসক করণের অনতিদূরে এসে পৌঁছায়। সেখানে থেকে প্রার্থীরা মহকুমাশাসক করণে গিয়ে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার পূর্বের সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দুই প্রার্থী জয় সম্পর্কে নিশ্চিত থাকার কথা বলেন। মাল বিধানসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী মনু ওঁরাও বলেন, ‘প্রচারে জনগন ব্যাপক সাড়া দিচ্ছে। আমি জয় সম্পর্কে নিশ্চিত। রাজ্যে সংযুক্ত মোর্চার সরকারই প্রতিষ্ঠিত হবে। নাগরাকাটা বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী সুখবীর সুব্বা বলেন ভোটের মাধ্যমে শান্তির বাতাবরণ প্রতিষ্ঠা আমার লক্ষ্য। সাধারণ ও শ্রমিকদের বিকাশের কথা প্রচারে তুলে ধরছি। দারুণ সাড়াও মিলছে।’

- Advertisement -

উল্লেখ্য গত কয়েকদিন যাবৎই মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে মাল শহরে বর্ণাঢ্য শোভাযাত্রার ক্রম চলছে। বুধবার তৃণমূল কংগ্রেস, বৃহস্পতিবার বিজেপি এবং শুক্রবার সংযুক্ত মোর্চা শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেছে। শহরের রাজনৈতিক চর্চা তীব্র হয়েছে।