কনটেনার থেকে ১০০ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

654

ঘোকসাডাঙ্গা ও পারডুবি: গোপন সূত্রে খবর পেয়ে বিশেষ অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পেল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। পাচারের আগেই কনটেনার (বড় পণ্যবাহী ট্রাক) থেকে উদ্ধার হল প্রায় এক কুইন্টাল গাঁজা। পাচারকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের বাড়ি উত্তরপ্রদেশে। পুলিশ জানিয়েছে, ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে ঘোকসাডাঙ্গা থানার ওসি দেবাশিস রায়ের নেতৃত্বে একদল পুলিশ শনিবার দুপুরে সাদা পোশাকে মাথাভাঙ্গা-কোচবিহার রাজ্য সড়কে হিন্দুস্তান মোড় সংলগ্ন এলাকায় ওত পেতে বসেছিল। একটি কনটেনার সেইসময় ওখান দিয়ে যাচ্ছিল। আগে থেকে থাকা খবরের ভিত্তিতে পুলিশ সেটির পিছু ধাওয়া করে আটক করে।

- Advertisement -

কনটেনারটিতে তল্লাশি চালিয়ে পুলিশ গোপন চেম্বার থেকে ১৭টি প্যাকেটে থাকা এক কুইন্টাল গাঁজা উদ্ধার করে। ঘটনায় জড়িত থাকার দায়ে দুজনকে আটক ও পরে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতরা হল নাসির (২৬) ও মুনতাজ খান (২৭)। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে। এই ঘটনায় আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।