‘অন আর্মি ডিউটি’ স্টিকার লাগানো ট্রাক থেকে গাঁজা উদ্ধার

131

নয়ারহাট: বড়সড়ো সাফল্য পেল মাথাভাঙ্গা থানার পুলিশ। বৃহস্পতিবার সকালে গোপনসূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে মাথাভাঙ্গা-১ ব্লকের শিকারপুর গ্রাম পঞ্চায়েতের চেনাকাটা এলাকায় ১৬ নম্বর রাজ্য সড়কে ‘অন আর্মি ডিউটি’ স্টিকার লাগানো একটি ট্রাক থেকে ১৮০ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ট্রাকের দুই চালককেও। কর্তব্যরত সেনাবাহিনীর স্টিকার লাগানো ট্রাকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনার সঙ্গে কোনও চক্র রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। ট্রাকটিকে বাজেয়াপ্ত করা হয়েছে।

সূত্রের খবর, ঘরের বেশকিছু আসবাবপত্র নিয়ে ট্রাকটি কোচবিহার থেকে মাথাভাঙ্গা হয়ে শিলিগুড়ির দিকে যাচ্ছিল। গোপন খবরের ভিত্তিতে মাথাভাঙ্গা থানার আইসি বিশ্বাশ্রয় সরকারের নেতৃত্ব পুলিশ বাহিনী রাজ্য সড়কে ওঁৎ পেতে ছিল। চেনাকাটা এলাকায় আসা মাত্র ট্রাকটি আটক করে অভিযান চালানো হয়। ট্রাক থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। দুই চালক সমেত ট্রাকটি থানায় নিয়ে আসা হয়। পুলিশ জানিয়েছে, ধৃত দুই ট্রাক চালকের নাম ইফতিকার খান এবং সফিকুল রহমান। দুজনের বাড়িই উত্তর প্রদেশে। ধৃতদের শনিবারই আদালতে তোলা হবে বলে পুলিশ জানিয়েছে। ধৃতদের হেফাজতে নেওয়ার চেষ্টাও করা হবে।

- Advertisement -

গোটা ঘটনা নিয়ে এদিন দুপুরে থানার আইসি বিশ্বাশ্রয় সরকার ও মাথাভাঙ্গা মহকুমা পুলিশ সুরজিৎ মন্ডলকে পাশে বসিয়ে সাংবাদিক সম্মেলন করেন মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার সিদ্ধার্থ দর্জি। অতিরিক্ত পুলিশ সুপার বলেন, মোট ১০টি প্যাকেটে ১৮০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এই বিপুল পরিমাণ গাঁজার বাজার মূল্য বেশ কয়েক লক্ষ টাকা। ইতিমধ্যেই তাঁরা তদন্তে নেমেছেন। এই ঘটনার সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। আদালতে তোলার পর ধৃতদের হেপাজতে নেওয়া হবে।