এবিভিপি’র ৭৩তম প্রতিষ্ঠা দিবস পালিত

192

হলদিবাড়ি: পৃথিবীর সর্ববৃহৎ জাতীয়তাবাদী ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের ৭৩তম প্রতিষ্ঠা দিবস পালিত হল হলদিবাড়িতে। শুক্রবার সকালে হলদিবাড়ি শহরের জেবিসি মোড়ে অবস্থিত সারদা শিশুতির্থ স্কুলের মাঠে ভারতমাতা ও সরস্বতী মায়ের ছবিতে মাল্যদান করে পতাকা উত্তোলন করা হল। উপস্থিত  ছিলেন জলপাইগুড়ি জেলার সোশ্যাল মিডিয়া প্রমুখ শিবশঙ্কর বোস, জেলার বঙ্গ বিদ্যার্থী প্রমুখ মলয় রায়, নগর কমিটির সম্পাদক উজ্জ্বল চ্যাটার্জী, মৌমিতা সরকার, গণেশ বর্মন, সায়ন সাহা সহ অন্যান্য কার্যকর্তারা।

এবিভিপি'র ৭৩তম প্রতিষ্ঠা দিবস পালিত| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

অন্যদিকে, এবিভিপির প্রতিষ্ঠা দিবস পালনের পাশাপাশি ১ হাজার দুঃস্থ ছাত্রছাত্রীদের মধ্যে শিক্ষসামগ্রী বিতরণ কর্মসূচি হবে। সংঠনের জেলা সংযোজক শুভব্রত অধিকারী জানান, এদিন সকালে রায়গঞ্জ স্টেশন রোডে দলীয় পতাকা উত্তোলনের পর সুভাষগঞ্জ এলাকায় শিক্ষাসামগ্রী বিলি করা হয়। ইটাহারে রানীপুর কলেজ মোড় এলাকায় পতাকা উত্তোলনের পর সকাল ১১টায় রানীপুর এলাকায় ছাত্র ছাত্রীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

দুপুর ১২টায় ইটাহারের অসহায় মানুষদের মধ্যে দুপুরের আহার বিতরণ করে সংগঠন নেতৃত্ব। দুর্গাপুর এলাকায় দুঃস্থ ছাত্রছাত্রীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়। এদিন হেমতাবাদের শালবাগান এলাকায়, কালিয়াগঞ্জের রেল স্টেশনের বিপরীতে, করণদিঘিতে এবিভিপির কার্যালয়ে এবং সূর্যাপুরে পতাকা উত্তোলনের পাশাপাশি শিক্ষা সামগ্রী বিতরন করা হয়। উপস্থিত ছিলেন জেলা প্রমুখ কিশোর বসাক, রিভু দাস, বিজয় কুমার বিন, সুমন দেবনাথ সহ অন্যান্য কার্যকর্তারা।