প্রিয়াঙ্কাকে উচ্ছেদ নোটিশ কেন্দ্রের

309
ফাইল ছবি।

নয়াদিল্লি: কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি বঢরাকে ১ অগাস্টের মধ্যে সরকারি বাংলো ছাড়ার নির্দেশ দিল কেন্দ্রীয় সরকার। এবিষয়ে এদিন কেন্দ্রের হাউজিং ও আরবান অ্যাফেয়ার্সের তরফে প্রিয়াঙ্কাকে চিঠি দেওয়া হয়েছে। পাশাপাশি ১ অগাস্টের মধ্যে বাংলো না ছাড়া হলে জরিমানাও করা হবে বলে স্পষ্ট জানানো হয়েছে সেই চিঠিতে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে প্রিয়াঙ্কার এসপিজি নিরাপত্তা তুলে নিয়ে তাঁকে আগেই জেড প্লাস ক্য়াটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছিল। এবার প্রিয়াঙ্কাকে সরকারি বাংলো খালি করতে বলা হল। কেন্দ্রের হাউজিং ও আরবান অ্যাফেয়ার্সের তরফে চিঠি দিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদককে জানানো হয়েছে, যাঁরা এসপিজি নিরাপত্তা পান, তাঁদের জন্য লোদি এস্টেটের ৬বি ৩৫ নম্বর বাংলোটি বরাদ্দ। যেহেতু প্রিয়াঙ্কার এসপিজি প্রোটেকশন তুলে নিয়ে তাঁকে জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছে, সেকারণে তাঁকে ওই বাংলো ছাড়তে হবে।

- Advertisement -

উল্লেখ্য, গত বছর নভেম্বর মাসে সনিয়া, রাহুল এবং প্রিয়াঙ্কা গান্ধির এসপিজি ক্যাটেগরির নিরাপত্তা তুলে নিয়েছিল কেন্দ্রীয় সরকার। তার পরিবর্তে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে তাঁদের জন্য জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তার ব্যবস্থা করা হয়।