চাঁচল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লায়নভাটা একাদশ

123

মুরতুজ আলম, চাঁচল: চাঁচল-১ ব্লকের মতিহারপুর জিপির বসন্তপুর কাঞ্চনটোলা ক্লাবের পরিচালনায় আট দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টের রবিবার ছিল ফাইনাল। এদিন ফাইনালে লায়নভাটা একাদশ২-১ গোলের ব্যবধানে হবিবপুর একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হল।জোড়া গোল করে ম্যাচের সেরা লায়নভাটা একাদশের বিজয় হাঁসদা, হবিবপুরের একমাত্র গোলটি করেন পরিমল হেমব্রম। তিনিই সিরিজ সেরা হয়েছেন।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসের ১২ তারিখে প্রতি বছরের ন্যায় এই বছরেও মোট ৮ টি দল অংশগ্রহণ করে বসন্তপুর ফুটবল মাঠে। খেলা দেখতে দুরদূরান্ত থেকে বহু ফুটবল প্রেমি হাজির ছিল।মাঠে উপছে পড়া ভিড় ছিল লক্ষণীয়।

- Advertisement -

চ্যাম্পিয়ন দল লায়নভাটা একাদশকে ট্রফিসহ নগদ ৩১ হাজার টাকা এবং রানার্স দল হবিবপুর একাদশকে ট্রফিসহ নগদ ২১ হাজার টাকা পুরস্কার হিসেবে দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী দীপঙ্কর রাম, বসন্তপুর-কাঞ্চনটোলা ক্লাবের সম্পাদক জলিলুদ্দিন আহমেদ, জেলা পরিষদ সদস্য সামিউল ইসলাম, মতিহারপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান পপি দাস, বসন্তপুর কাঞ্চনটোলা হাই মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সরিফুল ইসলাম, বিশিষ্ট শিক্ষক ওয়াহেদুজ্জামান, বিশিষ্ট সমাজসেবী জাকির হোসেনসহ বিশিষ্টজনেরা।