হিমালয়ান কাপে জয়ী চামুর্চি ওয়াইবিসি

179

নাগরাকাটা: নাগরাকাটা বস্তি ও টিআরএ ক্রিকেট টিমের যৌথ উদ্যোগে পরিচালিত ১৬ দলীয় হিমালয়ান কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হল চামুর্চি ওয়াইবিসি। বৃহস্পতিবার নাগরাকাটা বস্তির মাঠে আয়োজিত ফাইনালে ৩০ রানে নাগরাকাটা রাইটসকে পরাস্ত করে চামুর্চি ওয়াইবিসি।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চামুর্চি ওয়াইবিসি। নির্ধারিত ১৬ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১১৭ রান করে তারা। তাঁদের হয়ে সর্বোচ্চ ২৬ বলে ৪৪ রান করেন কুণাল সরকার। টিকারাম বিশ্বকর্মার সংগ্রহ ২০ বলে ৩৮ রান। অন্যদিকে, ৪ ওভার বল করে ৩১ রান দিয়ে ৩টি উইকেট নেন রবি সিং। জবাবে ১৫.৫ ওভারে ৮৭ রানে গুটিয়ে যায় রাইটসের ইনিংস। সর্বোচ্চ রান সুজিত বিশ্বকর্মার (১৪ বলে ২১ রান)। ৪ এবং ৩টি করে উইকেট পান যথাক্রমে টিকারাম বিশ্বকর্মা ও অজয় কুজুর। ফাইনালের সেরা হয়েছেন টিকারাম। টুর্নামেন্টের সেরার পুরস্কারও তাঁর দখলে গিয়েছে। সর্বোচ্চ স্কোরার চামুর্চির উত্তম লোহার। সবচেয়ে বেশি ছয় হাকানোর পুরস্কার পেয়েছেন নাগরাকাটা রাইটসের সুজিত বিশ্বকর্মা। সর্বোচ্চ উইকেট সংগ্রাহক বড়দিঘি একাদশের কুশল রাই। সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েছেন চামুর্চির জগন শর্মা।

- Advertisement -

এদিন চ্যাম্পিয়ন ও রানার্স দলের হাতে পুরস্কার তুলে দেন জেলা পরিষদের সদস্য গণেশ ওরাওঁ সহ স্থানীয় সমাজকর্মী মুসারফ শেখ, লিহান শেখ, কালাচাঁদ শেখ, সুখবীর সুব্বা, ধীরাজ সিং প্রমুখ। চ্যাম্পিয়ন ও রানার্স দলকে ট্রফি ছাড়াও দেওয়া হয় জার্সি, সহ নগদ অর্থ।