ফালাকাটায় আসছেন মুখ্যমন্ত্রী, জোর প্রস্তুতি তৃণমূলের

163

ফালাকাটা: ফালাকাটায় আগামী কয়েকদিন তৃণমূল কংগ্রেসের কর্মসূচি নিয়ে জোর প্রস্তুতি চলছে। আগামী ২ ফেব্রুয়ারি ফালাকাটায় একাধিক সরকারি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, ফালাকাটায় বর্তমানে তৃণমূল কংগ্রেসের বিধায়ক নেই। বিধায়ক অনিল অধিকারী ২০১৯ সালের ৩১ অক্টোবর প্রয়াত হন। সেজন্য এই বিধানসভা আসন তৃণমূলের রাজ্য ও জেলা নেতৃত্বের বিশেষ নজরে রয়েছে। তাই আদিবাসীদের গণ বিবাহ সহ একাধিক সরকারি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর কর্মসূচির জন্য ফালাকাটাকে বেছে নেওয়া হয়। শহরের মিলরোডের মাঠে মুখ্যমন্ত্রীর কর্মসূচিকে ঘিরে প্রশাসনিক তৎপরতা তুঙ্গে। ৩ ফেব্রুয়ারি আলিপুরদুয়ারে তৃণমূল নেত্রীর কর্মীসভা রয়েছে। সেই কর্মীসভাই জনসভায় পরিণত হতে পারে। সেজন্য ফালাকাটা বিধানসভা আসনের প্রতিটি বুথ থেকে সাধারণ মানুষ সহ তৃণমূল কর্মীদের নিয়ে যাওয়ার টার্গেট রয়েছে। দলের ফালাকাটা ব্লক সভাপতি সুভাষ রায় বলেন, ‘মুখ্যমন্ত্রীর কর্মীসভায় ফালাকাটা থেকে অন্তত দশ হাজার মানুষ নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। তার জন্য সবরকমের প্রস্তুতি চলছে।’

- Advertisement -

এদিকে মুখ্যমন্ত্রীর সফরের আগে ফালাকাটায় আসছেন বেচারাম মান্না ও দেবাংশু ভট্টাচার্য। কেন্দ্রের কৃষি আইন প্রত্যাহারের ইস্যুকে প্রাধান্য দিয়ে কৃষি অধ্যুষিত ফালাকাটা বিধানসভা আসনেই একমাত্র জনসভা করতে আসছেন কিষান ও খেতমজদুর তৃণমূলের রাজ্য সভাপতি বেচারাম মান্না। শনিবার জটেশ্বরে জনসভা করবেন তিনি। পরদিন অর্থাৎ রবিবার ফালাকাটার ভুটনিরঘাটে পথসভায় উপস্থিত থাকবেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। আসন্ন বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা না হলেও যাবতীয় কর্মসূচিকে বাস্তবায়িত করতে বৃহস্পতিবার ফালাকাটা কমিউনিটি হলের পাশে তৃণমূলের বৈঠক অনুষ্ঠিত হয়।