নাটকের অবসান, দায়িত্ব ফিরে পেলেন তৃণমূলের ৩ নেতা

230

চোপড়া: পদ খোয়ানোর ফাঁড়া কাটল চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি ও মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েতের প্রধান, উপপ্রধানের। তাঁরা প্রত্যেকে দায়িত্ব ফিরে পেলেন। দলীয়ভাবে ইস্তফা দিতে বাধ্য করানো হলেও অবশেষে তিন মাস পর দলীয় সিদ্ধান্তে তাঁদের পুনরায় পদে ফেরানো হল। বুধবার তাঁরা দায়িত্বভার গ্রহণ করলেন। এই খুশিতে এদিন চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি মহম্মদ আজহারউদ্দিনের সমর্থকরা বাজনা নিয়ে রীতিমতো মিছিল করে সবুজ আবির খেলে পঞ্চায়েত সমিতির দপ্তরে পৌঁছোন।

দলীয় প্যানেল অমান্য করে বোর্ড গঠনের অভিযোগে পদ থেকে ইস্তফা দেওয়ার ফতোয়া জারি করে দল। দলীয় নির্দেশের ভিত্তিতে জুন মাসের প্রথম সপ্তাহে তৃণমূল কংগ্রেস পরিচালিত মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েতের প্রধান শহর বানু ও উপপ্রধান বিশ্বজিৎ সিংহ চোপড়া ব্লক প্রশাসনের কাছে পদত্যাগপত্র জমা দেন। অন্যদিকে, চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি মহম্মদ আজহারউদ্দিন ইসলামপুর মহকুমা শাসকের দপ্তরে পদত্যাগপত্র জমা দেন। অবশেষে নাটকীয় মোড়ের অবসান হল। এদিন ফের তাঁদের দায়িত্ব ফিরিয়ে দেওয়া হল। উল্লেখ্য, প্রধান ও উপপ্রধান না থাকায় গত তিন মাসে মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েতের পরিষেবা লাটে উঠে। দুয়ারে সরকার কর্মসূচির শিবির সামলাতে হিমশিম খেতে হয়।

- Advertisement -

এদিন বিডিও অফিস চত্বরে সমর্থকদের উল্লাসে বাজির আঘাতে সংবাদমাধ্যমের এক কর্মী জখম হন। তাঁকে দলুয়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়। ঘটনায় জখম সংবাদকর্মীর পাশে থাকার আশ্বাস দিয়েছেন চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি মহম্মদ আজহারউদ্দিন।