সিনিয়র অফিসার মেয়ে, গর্বিত পুলিশ বাবার স্যালুট

356

বিশাখাপত্তনম: মেয়ে এখন সিনিয়র অফিসার, তাই মেয়ের সম্মানে স্যালুট দিয়ে অভিবাদন জানান বাবা। আর এই ছবি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় তা একপ্রকার ভাইরালের রুপ নিয়েছে। ঘটনাটি ঘটেছে, অন্ধ্রপ্রদেশ রাজ্যে। অন্যদিকে, বাবা-মেয়ের এমন কর্তব্য ও নিষ্ঠার প্রশংসায় পাঁচমুখ নেটিজেনদের একাংশ।

বহু বছরেরও বেশি সময় ধরে পুলিসের কাজ করছেন বাবা। আর মেয়ে ডেপুটি সুপারিনটেন্ডেন্ট অফ পুলিশ পদে ইতিমধ্যে যোগ দিয়েছেন। প্রথম দিন কাজের সূত্রে মুখোমুখি হতেই বাবা স্যালুট করলেন নিজের মেয়েকে। কারণ, পদমর্যাদায় মেয়ে তাঁর থেকে অনেকটাই এগিয়ে।

- Advertisement -

অন্ধ্রপ্রদেশের সার্কেল ইনস্পেক্টর পদে নিযুক্ত শ্যাম সুন্দর। সেখানেই ডেপুটি সুপারিনটেন্ডেন্ট অফ পুলিশ পদে যোগ দিয়েছেন পেয়ে জেসি প্রশান্তি। প্রথমবারের জন্য মুখোমুখি হন তাঁরা। আর দেখা হতেই ব্যক্তিগত সম্পর্ক ভুলে সিনিয়র পদমর্যাদার মেয়েকে স্যালুট করলেন বাবা। আর সেই মুহূর্তের বিরল ছবিকে ক্যামেরাবন্দি করেছেন থানা অন্যান্য কর্মকর্তারা।

অন্যদিকে, শ্যাম সুন্দরবাবু জানান, মেয়ে কিছুদিন আগেই ডিউটি জয়েন করেছে। তবে এই প্রথমবারের জন্য কর্তব্যরত অবস্থায় মুখোমুখি হয়েছেন তাঁরা। একসঙ্গে কাজ করতে পেরে তিনি অত্যন্ত গর্বিত। তিনি আরও বলেন, ‘ওঁ আমার থেকে সিনিয়র, তাই  ওঁকে স্যালুট করেছি।’