এবিভিপি-টিএমসিপি সংঘর্ষে রণক্ষেত্র বাজকুল কলেজ

215

কলকাতা: দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল পূর্ব মেদিনীপুরের বাজকুল কলেজ। অভিযোগ, সোমবার সকাল থেকে কলেজের বাইরে থাকা একের পর এক বাইকে আগুন লাগিয়ে দেওয়া হয়। চলে বোমাবাজিও। কলেজ চত্বরে পৌঁছে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে বিশাল পুলিশ বাহিনী। আর এই ঘটনায় একে অপরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলছে এবিভিপি ও টিএমসিপি।

পুলিশ সূত্রে খবর, এদিন সকালে বিজেপির ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ (‌এবিভিপি)-এর সমর্থকেরা বাজকুল কলেজের গেটে পতাকা লাগাচ্ছিলেন। তাঁদের অভিযোগ, সেই সময় তৃণমূল ছাত্র পরিষদ (‌‌টিএমসিপি)-এর‌ কর্মী-সমর্থকরা তাঁদের পতাকা লাগাতে বাধা দেয়। এবিভিপি এর প্রতিবাদ করলে টিএমসিপির এক কর্মী-সমর্থকেরা ছাত্রদের বাইকে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ। বোমাবাজির অভিযোগও উঠেছে। অপরদিকে, এবিভিপিকে দায়ী করেছে টিএমসিপি। তাদের পালটা অভিযোগ, এদিন ইচ্ছে করেই কলেজ গেটের সামনে গণ্ডগোল করেছে এবিভিপি। ঘটনায় আহতও হয়েছেন বেশ কয়েকজন।

- Advertisement -

তবে কে বা কারা বাইকে আগুন লাগিয়েছে ও বোমাবাজি করেছে, তা এখনও নিশ্চিত নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।