কচুরিপানা সরানোকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১

252

পারডুবি: মাথাভাঙ্গা ২ ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের উত্তর বড়াইবাড়ি এলাকায় দুই প্রতিবেশীর মধ্যে সংঘর্ষে আহত হলেন একজন। ঘটনায় একে অপরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্তে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, ওই এলাকায় গত দু’দিন আগে কচুরিপানা সরানোর বিবাদকে কেন্দ্র করে শনিবার ফের বচসায় জড়িয়ে পড়েন মোহনবাসি বিশ্বাস ও গৌতম মন্ডল। সে সময় মোহনবাসি বিশ্বাস নামের ওই যুবক গৌতম মন্ডলের মাথায় লোহার রড দিয়ে আঘাত করেন বলে অভিযোগ। এরফলে, সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন গৌতম বিশ্বাস। তাঁকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, জখম গুরুতর হওয়ায় তাঁকে কোচবিহারের এক নার্সিং হোমে স্তানান্তর করা হয়।

- Advertisement -

স্থানীয় সূত্রে খবর, দুদিন আগে গৌতম মন্ডল তাঁদের জমির কচুরিপানা সরাচ্ছিলেন। সে সময়ে প্রতিবেশী যুবক মোহনবাসি বিশ্বাসের সঙ্গে বচসা হয়। এই বচসাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে শনিবার সংঘর্ষ হয় বলে অভিযোগ। যদিও, দুই পরিবারের মধ্যে আত্মীয়তার সম্পর্কও রয়েছে বলে জানাগেছে। তগা সত্ত্বেও আচমকা এ ধরনের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিন ঘোকসাডাঙ্গা থানায় ওই পরিবারের তরফে লিখিত অভিযোগ জমা পড়েছে। পুলিশ জানিয়েছে, লিখিত অভিযোগ জমা পড়েছে। গোটা ঘটনার তদন্ত চলছে।