ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর তদন্তের দাবিতে পথ অবরোধে সহপাঠীরা

157

শীতলকুচি: ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় উপযুক্ত তদন্তের দাবিতে পথ অবরোধ সহপাঠীদের। ঘটনাটি শীতলকুচি ব্লকের নতুন বাজার সংলগ্ন সিতাই রোড এলাকার। ঘটনার জেরে ওই পথে সাময়িক যান চলাচলে সমস্যা দেখা দেয়। পুলিশ শীতলকুচি থানার পরে ঘটনাস্থলে পৌঁছে পড়ুয়াদের সঙ্গে কথা বলে অবরোধ তুলে দেন। স্বাভাবিক হয় যান চলাচল।

জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় শীতলকুচি ব্লকের লাল বাজার গ্রাম পঞ্চায়েতের দেবনাথ পাড়া এলাকার এক নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে। ওই নাবালিকা আদাবাড়ি মনচুর আলী হাই স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিলেন। নাবালিকার এই অস্বাভাবিক মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর সহপাঠীরা। সেই কারণে ঘটনার সঠিক তদন্তের দাবি জানিয়ে এদিন পথ অবরোধ করেন তাঁরা।

- Advertisement -

মৃতার সহপাঠীদের মধ্যে উজ্জলচন্দ্র দাস, বিউটি বর্মন, মুনমুন খাতুন প্রমুখরা জানান, ওই নাবালিকা পড়াশোনায় ভালো ছিল। তবে, কিছু দিন আগে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপরই এই ঘটনা। সেক্ষেত্রে অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সঠিক তদন্তের দাবিতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভ দেখানো হয়।

এবিষয়ে শীতলকুচি থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি, ঘটনায় তদন্ত শুরু হয়েছে।