গুমানিহাটে ভোট প্রচারে আসছেন মমতা

98
সংগৃহীত

ঘোকসাডাঙ্গা: নির্বাচনের দিন যত এগিয়ে আসছে, জমে উঠছে ভোট প্রচার। শাসক, বিরোধী সব রাজনৈতিক দলগুলি তাদের প্রার্থীর সমর্থনে মিটিং, মিছিল, পথসভা, খুলি বৈঠক, দেওয়াল লিখন, পোস্টার, ব্যানার লাগানো সহ প্রচারে ব্যস্ত। এর মধ্যেই আগামী ৬ এপ্রিল মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের লতাপাতা গ্রাম পঞ্চায়েতের গুমানিহাট কৃষক বাজার সংলগ্ন গুমানিহাট প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচনি জনসভা করবেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার তৃণমূল প্রার্থী গিরীন্দ্রনাথ বর্মন সহ ব্লক নেতারা জনসভার মাঠ, হেলিপ্যাড নির্মাণের স্থান পরিদর্শন করেন। প্রার্থী গিরীন্দ্রনাথ বর্মন জানান, আগামী ৬ই এপ্রিল মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহারে নির্বাচনি প্রচারে আসছেন। তিনি এখানেও আসবেন। তাই এদিন সবদিক পরিদর্শন করে দেখা হল।

গুমানিহাটে ভোট প্রচারে আসছেন মমতা| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

প্রসঙ্গত, এই কেন্দ্রে এবছর দলের নতুন মুখ হিসাবে তৃণমূল কংগ্রেসের প্রার্থী করা হয়েছে গিরীন্দ্রনাথ বর্মনকে। এর আগে মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্র থেকে দশ বছর বিধায়ক হিসাবে নির্বাচিত হয়ে দায়িত্ব সামলেছেন রাজ্যের আদিবাসী ও অনগ্রসর শ্রেণিকল্যাণ দপ্তরের মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন। মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রে এবার প্রার্থী হিসাবে নতুন মুখ শিক্ষক গিরীন্দ্রনাথ বর্মনের সমর্থনে প্রচার করতেই মূলত তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন বলে একদিকে যেমন অনেক সাধারণ ভোটাররা মনে করছেন, তেমনি রাজনৈতিকভাবে একাধিক কারণে তিনি মাথাভাঙ্গায় আসছেন বলেও মনে করা হচ্ছে।