বদলি হলেন কোচবিহারের মুখ্য স্বাস্থ্য আধিকারিক

258

কোচবিহার: করোনা আবহের মাঝেই এবার বদলি হলেন কোচবিহার জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা: রণজিৎ ঘোষ। সোমবার স্বাস্থ্য দপ্তরের তরফে নির্দেশিকা জারি হয়। তবে, শুধু কোচবিহার জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক নন, রাজ্যের একাধিক আধিকারিককে বদলি করা হয়েছে বলেই খবর।

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, রণজিৎবাবু বদলি হয়ে কলকাতার স্বাস্থ্য ভবনের এডিএইচএস (ফুড অ্যান্ড সেফটি) পদে যোগ দিতে চলেছেন। অন্যদিকে, কোচবিহার জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দায়িত্ব দেওয়া হয়েছে ডা: সুকান্ত বিশ্বাসকে। তিনি উত্তর ২৪ পরগণার কলেজ অফ মেডিসিন সাগর দত্ত হাসপাতালের ডেপুটি সুপারের পদে কর্মরত ছিলেন।

- Advertisement -

২০২০ সালের মার্চ মাসে কোচবিহার জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের পদে যোগ দেন রণজিৎবাবু। প্রায় এক বছরের বেশি সময় বাদে তাঁকে বদলি করা হল। এবিষয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে একাধিকবার ফোন করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি। অন্যদিকে, করোনা মোকাবিলায় উত্তরবঙ্গে নিযুক্ত বিশেষ দায়িত্বপ্রাপ্ত আধিকারিক ডা: সুশান্ত রায় বলেন, ‘এটি বিভাগীয় বিষয়। যে কোনও সময়, যে কেউ বদলি হতে পারেন। তাতে সমস্যার কিছু নেই। সাধারণ মানুষের পরিষেবায় তার কোনও প্রভাব পড়বে না।’