শিলিগুড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, প্রাণ হারালেন পুলিশের কম্যান্ডিং অফিসার

2504

নিউজ ব্যুরো : শিলিগুড়ি থেকে পুরুলিয়া যাওয়ার পথে হুগলির দাদপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু হল রাজ্য পুলিশের কম্যান্ডিং অফিসার দেবশ্রী চট্টোপাধ্যায়-সহ তিন জনের। আদতে বেহালার পর্ণশ্রীর বাসিন্দা হলেও শিলিগড়ির ডাবগ্রামে কর্মরত ছিলেন দেবশ্রী। তাঁর সঙ্গেই মৃত্যু হয়েছে তাঁর নিরাপত্তারক্ষী তাপস বর্মণ ও গাড়ির চালক মনোজ সাহার।

শিলিগুড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, প্রাণ হারালেন পুলিশের কম্যান্ডিং অফিসার| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

কলকাতা পুলিশের প্রথম মহিলা ওসি ছিলেন দেবশ্রী চট্টোপাধ্যায়। ২০১০ সালে নর্থ পোর্ট থানায় ওসি হন তিনি। দাপুটে, দক্ষ, সৎ অফিসার হিসেবে জনপ্রিয় ছিলেন ৪৬ বছরের দেবশ্রী। ২০১৬ সালে তাঁকে কলকাতা থেকে জেলায় বদলি করা হয়। বর্তমানে শিলিগুড়ির ডাবগ্রামের ১২ নম্বর ব্যাটেলিয়নের কম্যান্ডিং অফিসার ছিলেন তিনি। নিউ জলপাইগুড়ি থানা সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে শিলিগুড়ির ডাবগ্রাম থেকে গাড়ি নিয়ে পুরুলিয়ায় অফিসের কাজে যাচ্ছিলেন দেবশ্রী। পুলিশ জানিয়েছে,শুক্রবার ভোর সাড়ে ছ’টা নাগাদ ২ নম্বর জাতীয় সড়কে দাদপুর থানার হোদলা ব্রিজের কাছে দাঁড়িয়ে থাকা  একটি বালির লরির পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে দেবশ্রীর স্করপিও গাড়িটি। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। সে সময় ওই এলাকায় টহল দিচ্ছিলেন পুলিশকর্মী ও সিভিক ভলান্টিয়াররা। দুর্ঘটনার শব্দ শুনে তাঁরা ঘটনাস্থলে যান। গাড়ি থেকে বের করে তিনজনকে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে নিয়ে যায় দাদপুর থানার পুলিশ। সেখানে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিংসকরা। ঘটনার খবর পেয়ে হুগলি গ্রামীণ পুলিশের এসপি তথাগত বসু হাসপাতালে যান। ময়নাতদন্তে পাঠানো হয়েছে দেহগুলি। দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সময়ে গতি বেশ বেশি ছিল তাঁর গাড়ির। সে কারণেই দুর্ঘটনা, নাকি ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছিলেন, তা তদন্ত করে দেখছে পুলিশ।