ভারী বৃষ্টির জেরে গাজোলের জাতীয় সড়কে ধস

638

গাজোল: ভারী বৃষ্টির জেরে ধস নামল গাজোলের ৮১ নম্বর জাতীয় সড়কে। ধসের জেরে বৃহস্পতিবার দুর্ঘটনার কবলে পড়ে দুটি গাড়ি। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে গাজোল থানার পুলিশ গোটা এলাকাটি ঘিরে ফেলে। আপাতত ধসে যাওয়া অংশটির পাশ দিয়ে চরম ঝুঁকি নিয়েই চলাচল করছে কিছু যানবাহন। তবে যা অবস্থা তাতে যে কোনও মুহূর্তে আরও বড়সড় ধস নেমে গোটা রাস্তাটি বসে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে। জাতীয় সড়কের এই বিপদজনক অবস্থা সত্ত্বেও জাতীয় সড়ক কর্তৃপক্ষের কোনও হেলদোল নেই বলে অভিযোগ। জাতীয় সড়ক কর্তৃপক্ষের বক্তব্য, শনিবারের আগে কাজে হাত দেওয়া যাবে না। এরমধ্যে রাস্তা বসে গেলেও কিছু করা সম্ভব নয়।

ভারী বৃষ্টির জেরে গাজোলের জাতীয় সড়কে ধস| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

গতকাল সন্ধ্যায় প্রবল বৃষ্টির জেরে গাজোলের পাহাড়ি ভিটার কাছে ৮১ নম্বর জাতীয় সড়কের মাঝরাস্তায় ধস নেমে বড় গর্ত তৈরি হয়। প্রবল জলস্রোতে রাস্তার নিচে থাকা হিউম পাইপ সরে যাওয়ার জেরে বিশাল গর্ত তৈরি হয়। রাস্তার এই অবস্থা দেখে স্থানীয় বাসিন্দারা খবর দেন গাজোল থানায়। পুলিশ বিপজ্জনক অংশটি ঘিরে ফেলে। তবে রাস্তার নিচ দিয়ে যেভাবে জলের স্রোত বয়ে চলেছে তাতে যে কোনও মুহূর্তে গোটা রাস্তাটি বসে যেতে পারে।

বিষয়টি নিয়ে কথা বলা হয়েছিল ওই রাস্তার দায়িত্বপ্রাপ্ত ইঞ্জিনিয়ার জগন্নাথ সামন্তের সঙ্গে। তিনি সাফ জানিয়ে দেন, এই মুহূর্তে কিছু করা সম্ভব নয়। যেহেতু শুক্রবার লকডাউন চলছে তাই এদিন কাজ হবে না। আগামীকাল সম্ভবত কাজে হাত দেওয়া হতে পারে। এর মধ্যে গোটা রাস্তাটি ভেঙে গেলেও তাঁরা কিছুই করবেন না।