অপহরণের চেষ্টায় বাধা, কলেজ ছাত্রীকে প্রকাশ্যে গুলি করে খুনের অভিযোগ

1247
প্রতীকী

নয়াদিল্লি: কলেজ ছাত্রীকে প্রকাশ্যে গুলি করে খুনের অভিযোগ উঠল। মঙ্গলবার ঘটনাটি ঘটে দিল্লি থেকে ৩০ কিলোমিটার দূরে ফরিদাবাদের বল্লভগড় থানার মিল্ক প্লান্ট রোডে। কলেজে পরীক্ষা দিতে গিয়ে মৃত্যু হয় হরিয়ানার ২১ বছরের বিকম তৃতীয় বর্ষের ছাত্রীর।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে সেই ছাত্রীকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা করেছিল দুই যুবক। ছাত্রীটির সঙ্গে তাঁর বান্ধবীও ছিল। মেয়েটি সেই দুই যুবককে বাধা দিতে গেলে রাগের বশে একজন যুবক তাঁকে গুলি করে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ওই ছাত্রী। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

অপরদিকে, ছাত্রীকে গুলি করার পরই দুই যুবক সেখান থেকে পালিয়ে যায়। জানা গিয়েছে, ঘটনার সময় আশেপাশে অনেকেই উপস্থিত থাকলেও কেউ তাঁকে সাহায্যের জন্য এগিয়ে আসেনি। মৃতের পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত যুবক স্কুল জীবন থেকেই তাঁদের মেয়েকে বিরক্ত করছিল। ২০১৮ সালেও একবার ওই যুবক তাঁকে অপহরণের চেষ্টা করে। তখন তাঁর পরিবারের তরফে সেই যুবকের বিরুদ্ধে অভিযোগ দয়ের করা হলেও লোকলজ্জার ভয়ে শেষ পর্যন্ত অভিযোগ প্রত্যাহার করেন মৃতের বাবা। এই ঘটনার পর তিনি জানান, সেদিন ওই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নিলে এখন হয়তো তাঁদের মেয়ে বেঁচে থাকতেন। পুলিশ জানিয়েছে, বহু বছর ধরেই অভিযুক্ত যুবক প্রণয়ের সম্পর্ক গড়ে তুলতে চাইছিল। কিন্তু ওই ছাত্রী বারবারই তাঁর প্রস্তাব প্রত্যাখ্যান করে। প্রতিশোধের বশেই হয়তো ওই যুবক এদিন তাঁকে প্রাণে মেরে ফেলে। ঘটনার তদন্ত করছে পুলিশ।