টোটো উলটে মৃত্যু কলেজ ছাত্রের, উত্তেজনা এলাকায়

237

রায়গঞ্জ: টোটো উলটে মৃত্যু হল এক কলেজ ছাত্রের। সোমবার রাতে দুর্ঘটনাটি ঘটে রায়গঞ্জ থানার ১৪ নম্বর কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের মাকরাবাড়ি এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম সামেদুল মহম্মদ। বাড়ি রায়গঞ্জ থানার কমলাবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতের মেরুয়াল এলাকায়। ঘটনার পর থেকে চালক নাজমুল হক পলাতক।

গতকাল রাতে চায়ের দোকানের সামনে টোটোতে বসেছিলেন ওই যুবক। অভিযোগ, হঠাৎই চালক বেপরোয়া গতিতে টোটো চালিয়ে দেয়। ফলে রাস্তার পাশের নয়ানজুলিতে টোটোটি উলটে গুরুতর জখম হন ওই কলেজ ছাত্র। তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। এদিন উত্তরবঙ্গ মেডিকেলে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

- Advertisement -

ওই যুবকের কাকা মোকবুল হোসেনের দাবি, তাঁর ভাইপোকে পুরোনো শত্রুতার জেরে ইচ্ছাকৃতভাবে খুন করেছে টোটো চালক নাজমুল হক। এই ব্যাপারে রায়গঞ্জ থানার কর্ণজোড়া ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে এই দুর্ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল মর্গে পাঠানো হয়। ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে পুলিশ পিকেট বসানো হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।