পথ দুর্ঘটনায় মৃত্যু কলেজ ছাত্রের

216

রায়গঞ্জ: পথ দুর্ঘটনায় মৃত্যু হল যুবকের। শনিবার করণদিঘি থানার বিহিনগর এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কের ঘটনা। দুর্ঘটনায় মৃত ছাত্রের নাম গৌতম সিংহ (২০)। সে রায়গঞ্জ মহকুমার ডালখোলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। তার বাড়ি করণদিঘি থানার আলতাপুর গ্রাম পঞ্চায়েতের চক্রাডাঙ্গি গ্রামে। ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

পরিবার সূত্রে খবর, এদিন বাড়ি থেকে নিজের বাইক নিয়ে বাজার করতে বেরিয়েছিল গৌতম সিংহ। কিন্তু বাজার করে তার আর বাড়ি ফেরা হল না। প্রত্যক্ষদর্শীরা জানান, বাজার থেকে বাড়ি ফেরার পথে করণদিঘি থানার বিহিনগর এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর উল্টো দিক থেকে আসা একটি পণ্যবাহী লরির সংঘর্ষ হয় গৌতমের। গুরুতর জখম হয় সে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যে মৃত্যুর কোলে ঢোলে পড়ে গৌতম। বিকেলে মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ।

- Advertisement -

মৃতের বাবা কানু সিংহ বলেন, “আলতাপুর থেকে বাজার করে বাইক নিয়ে বাড়ি ফেরার পথে লরির মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম হয় আমার ছেলে। গুরুতর জখম অবস্থায় আমার ছেলেকে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কিছুক্ষণ চিকিৎসার পর মৃত্যু হয়।”