বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজছাত্রের মৃত্যু

257

গাজোল: মালদার গাজোলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বাড়িতে বৈদ্যুতিক সংযোগ মেরামতির সময় তারে হাত লেগে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রের নাম রঞ্জন মন্ডল (২৩)। তার বাড়ি মাঝরা গ্রাম পঞ্চায়েতের বিহার গ্রামে। সে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় চতুর্থ সেমিস্টারের ছাত্র ছিল।

মৃত্যুর খবর পেয়ে, এদিন দুপুরে গাজোল থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠিয়েছে। একই সঙ্গে অস্বাভাবিক ম্যত্যুর মামলা রুজু করে খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশের তরফে দাবি করা হয়েছে।

- Advertisement -

মৃত ছাত্রের কাকাতো দাদা নান্টু মন্ডল জানান, তাদের পরিবারের সকলেই কৃষিজীবী। তার মধ্যে থেকেই লেখাপড়া চালিয়ে যাচ্ছিল রঞ্জন। শুক্রবার বিকেলে বাড়ির সকলেই মাঠের কাজে গিয়েছিল। বাড়িতে একা ছিল রঞ্জন। এমন সময় রঞ্জনের শোওয়ার ঘরের সিলিং পাখা বন্ধ হয়ে যায়। পাখা বন্ধ হওয়ার কারণ খুঁজতে গিয়েই দুর্ঘটনাটি ঘটে বলে মনে করা হচ্ছে। দুর্ঘটনার পরে রঞ্জন ঘরের মধ্যেই পড়েছিল। মাঠের থেকে বাড়ির লোকজন ফিরে ঘরের ভিতরে রঞ্জনকে পড়ে থাকতে দেখে। সঙ্গে সঙ্গে উদ্ধার করে গাজিল গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।