স্কুটি-মোটর সাইকেল সংঘর্ষে আহত কলেজ ছাত্রী

76

গাজোল: স্কুটি এবং মোটরসাইকেলের সংঘর্ষে আহত হল এক কলেজ ছাত্রী। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে গাজোলের কদুবাড়ি মোড় এলাকায়। ঘটনার জেরে পরীক্ষা দেওয়া থেকে বিরত হয়েছে ওই ছাত্রী। ঘটনায় আহত হয়েছে ওই ছাত্রীর স্বামীও। তাদের চিকিৎসা চলছে গাজোল গ্রামীণ হাসপাতালে।

এদিকে, হাসপাতাল ও পরিবার সূত্রে খবর, গুরুতর জখম ওই কলেজছাত্রীর নাম প্রিয়াঙ্কা দাস (২০)। তিনি গাজোল কলেজের প্রথম বর্ষের ছাত্রী। এছাড়াও আহত হয়েছে তাঁর স্বামী অমিত থোকদার (৩০)। দু’জনেই আপাতত চিকিৎসাধীন রয়েছে গাজোল গ্রামীণ হাসপাতালে।

- Advertisement -

এদিন সকালে জয়হাট এলাকা থেকে ওই দম্পতি বাইকে করে গাজোল কলেজের উদ্দেশে আসছিল পরীক্ষা থাকার কারণে। কিন্তু কদুবাড়ি মোড় এলাকায় গাজোল থেকে সামসিগামী একটি স্কুটি সামনাসামনি ধাক্কা মারে ওই বাইকে। দুর্ঘটনার জেরে রাস্তার উপরে ছিটকে পড়ে ওই দম্পতি। স্থানীয় বাসিন্দারা ঘটনাটি দেখতে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে। ঘটনাস্থলে উপস্থিত এক যুবক আক্রান্ত ওই দম্পতিকে রাস্তায় পড়ে থাকতে দেখে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের ভর্তি করা হয়। বর্তমানে তাঁরা চিকিৎসাধীন রয়েছেন হাসপাতালে।

অন্যদিকে, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে তড়িঘড়ি ছুটে আসে গাজোল থানার পুলিশ। বেপরোয়াভাবে চলা ওই স্কুটিকে আটক করা হয়। তবে দুর্ঘটনার জেরে পরীক্ষা দিতে না পারায় চরম হতাশা প্রকাশ করে ওই কলেজ ছাত্রী।