বাড়ি থেকে উদ্ধার নিষিদ্ধ মাদক, এবার NCB-র অফিসে ভারতী-হর্ষ

569

মুম্বই: বলিউডের মাদকচক্রে এবার নাম জড়াল কমেডিয়ান ভারতী সিংয়ের। শনিবার সকালে তাঁর মুম্বইয়ের ফ্ল্যাটে হানা দেয় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তল্লাশি করে তাঁর বাড়ি থেকে গাঁজা উদ্ধার করেছে এনসিবি। জিজ্ঞাসাবাদের জন্য ভারতী এবং তাঁর স্বামীকে এনসিবির দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে।

সূত্রের খবর, ড্রাগস কাণ্ডে এনসিবি-র হাতে গ্রেপ্তার হওয়া এক মাদক বিক্রেতা জেরার সময় ভারতীর নাম নেয়। সেই সূত্র ধরেই তাদের বাড়িতে হানা দেয় এনসিবি। সেখান থেকেই কিছু নিষিদ্ধ মাদক উদ্ধার হয়। যার জেরে ভারতী ও তাঁর স্বামী হর্ষকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে এনসিবি।

- Advertisement -

ভারতীয় টেলিভিশনে একটি অন্যতম মুখ ভারতী সিং। ২০১৭ সালের ৩ ডিসেম্বর ভারতী সিংয়ের সঙ্গে হর্ষ লিম্বাচিয়ার বিয়ে হয়। কমেডি মঞ্চে তো বটেই, ঝলক দিখলা যা, নাচ বালিয়ে সহ বিভিন্ন টিভি শোতেও দেখা গিয়েছে ভারতীকে।

প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের পরই বলিউডে মাদকযোগের বিষয়টি ধরা পড়ে। তারপর থেকেই বলিউডের একাধিক অভিনেতা ও অভিনেত্রীর নাম জড়িয়ে পড়েছে মাদকযোগ মামলায়। প্রথম সারির বহু নায়ক-নায়িকাদের তলব করেছে এনসিবি। সেই তালিকায় রয়েছে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিংও। এর আগে, মাদকচক্র যোগে অর্জুন রামপালের নামও জড়িয়েছে। অভিনেতার মুম্বইয়ের বাড়িতে হানাও দিয়েছিল এনসিবি। এরপর বান্ধবী গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস সহ অর্জুনকেও তলব করেছিল এনসিবি। মাদকচক্র যোগে গ্রেপ্তার হন অর্জুনের বন্ধু পল বার্টেলও। অন্যদিকে, মাদক মামলায় এনসিবি-র হাতে ধৃত বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সঈদের শারীরিক পরীক্ষা-নীরিক্ষা শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে প্রযোজককেও।