নেশার আসরে দুই বন্ধুর বচসা, চলল গুলি

292
প্রতীকী ছবি

রায়গঞ্জ: নেশার আসরে টাকা না দেওয়াকে কেন্দ্র করে দুই বন্ধুর গন্ডগোলের জেরে তীব্র উত্তেজনা ছড়াল রায়গঞ্জ থানার ভাতুন গ্রাম পঞ্চায়েতের ভাটোল গ্রামে। রবিবার রাত ১০টা নাগাদ এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায়। দুজন দুজনকে লক্ষ্য করে পরপর গুলি চালাতে শুরু করে তাঁরা জখম হন। এরপর রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন দুজন। স্থানীয় বাসিন্দা ও পরিবার-পরিজন তাঁদের উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, জখমদের নাম সানুয়ার হোসেন (২৬) ও গুল মহম্মদ (২৪)। দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করেছে কর্তব্যরত শল্য চিকিৎসক। জখমদের বাড়ি রায়গঞ্জ থানার ভাটোল সংলগ্ন তাজপুর এলাকায়। পেশায় টোটো চালক সানুয়ার হোসেন বাড়ি সংলগ্ন আম বাগানে। তাঁরা গতরাতে নেশা করছিলেন। ব্রাউন সুগারে আসক্ত সানুয়ার হোসেন গুল মহম্মদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এরপর একে অপরকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন।

- Advertisement -

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় বাসিন্দা ও পরিবার পরিজনেরা রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করেছেন কর্তব্যরত শল্য চিকিৎসক। ঘটনার তদন্ত শুরু করেছে ভাটোল ফাঁড়ির পুলিশ।