স্কুলঘরেই চলছিল অপকর্ম! ভিডিও ভাইরাল হতেই স্তম্ভিত সকলে

164

কিশনগঞ্জ: গভীর রাতে স্কুলঘরে বসে মদ্যপান করছেন প্রধান শিক্ষক! সঙ্গে যোগ দিয়েছেন আরও এক শিক্ষক! এমনই ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি উত্তরবঙ্গ সংবাদ।

কিশনগঞ্জ জেলার বাহাদুরগঞ্জ ব্লকের সিঙ্গিয়া মিডিল স্কুলের ঘটনা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাত ১২টা নাগাদ স্কুলে নিজের অফিসঘরে বসে আছেন প্রধান শিক্ষক মহম্মদ তৌফিক আলম। সঙ্গে রয়েছেন দেব কুমার বলে আরও এক শিক্ষক। দু’জনই সেখানে বসে মদ পান করেছেন। গোপনে গোটা বিষয়টির ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন গ্রামেরই কয়েকজন যুবক। ভিডিওটি ভাইরাল হতেই ওই প্রধান শিক্ষক সহ দু’জনের বিরুদ্ধে বাহাদুরগঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়। জেলা পুলিশ সুপার কুমার আশিসের নির্দেশে এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও অভিযুক্ত দুই শিক্ষক পলাতক।

- Advertisement -

এলাকার বাসিন্দাদের অভিযোগ, অনেকদিন ধরে রাতে স্কুলের ভেতরে মদের আসর বসছে। প্রথমে বিষয়টি নিয়ে কেউ প্রতিবাদ করেননি। পরে প্রধান শিক্ষককে এই অপকর্ম বন্ধ করার অনুরোধ জানান গ্রামবাসীরা। উলটে প্রধান শিক্ষক তাঁদের অপদস্থ করেন বলে অভিযোগ।

কিশনগঞ্জের মহকুমা পুলিশ আধিকারিক আনোয়ার জাভেদ আনসারি জানান, বাহাদুরগঞ্জ পুলিশের তদন্তে এই ভিডিও ফুটেজের সত্যতা যাচাই করা হয়েছে। আর দু’জন শিক্ষককেই শনাক্ত করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।